ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাঞ্ছারামপুরে আগুনে দগ্ধ হয়ে ১ শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
বাঞ্ছারামপুরে আগুনে দগ্ধ হয়ে ১ শিশুর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুরে অগ্নিকাণ্ডের ঘটনায় হাসান (১২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। আগুনে প্রায় আটটি দোকান পুড়ে কোটির টাকার ওপরে ক্ষয়ক্ষতি হয়েছে।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) বিকালে উপজেলা সদরের জামাল মার্কেটে এ দুর্ঘটনা ঘটে। নিহত হাসান উপজেলা সদরের চরেরকান্দা গ্রামের আব্দুর রহমানের ছেলে।  

বাঞ্ছারামপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমদে জানান, দুপুরের দিকে জামাল মার্কেটে একটি রেস্টুরেন্টের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুনের সূত্রপাত হয়। এ সময় আগুন আশপাশরে দোকানগুলোতে ছড়িয়ে পড়লে ৮টি দোকান পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে দেড় ঘণ্টা প্রচেষ্টা চালানোর পর বিকেলের দিকে আগুণ নিয়ন্ত্রণে আনে।  

তিনি আরও বলেন, এ সময় অগ্নিকাণ্ডে দুই শিশুসহ ৪ জন আহত হয়েছে। তার মধ্যে হাসান নামের এক শিশু ৮০ শতাংশ দগ্ধ হওয়া সে মারা যায় এবং জাহিদুল হাসান (১০)  ঢাকার বার্ন হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ০৯০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।