ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

১৯ ফেব্রুয়ারি থেকে সিলেটে করোনা টিকার বিশেষ কর্মসূচি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
১৯ ফেব্রুয়ারি থেকে সিলেটে করোনা টিকার বিশেষ কর্মসূচি

সিলেট: করোনা ভাইরাসের প্রতিরোধে ভ্যাকসিনের প্রথম ডোজ দেওয়ার বিশেষ কার্যক্রম হাতে নিয়েছে সিলেট সিটি করপোরেশনে স্বাস্থ্য বিভাগ।

নগরবাসীর যারা এখনও করোনা ভ্যাকসিন নেননি, তাদের অবিলম্বে সুরক্ষা অ্যাপসে (www.surokkha.gov.bd) রেজিস্ট্রেশন করে টিকা গ্রহণ করতে অনুরোধ জানিয়েছেন নগর স্বাস্থ্য বিভাগ।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) এক জরুরী সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার (১৯ ফেব্রুয়ারি) থেকে বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) পর্যন্ত সকাল ৯টা থেকে বেলা আড়াইটা পর্যন্ত সিলেট সিটি কর্পোরেশনের চলমান টিকা কেন্দ্র সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল কেন্দ্রে টিকার প্রথম ডোজ দেওয়া হবে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, যারা রেজিস্ট্রেশন করেছেন, মোবাইলে টিকা গ্রহণের বার্তাও পেয়েছেন কিংবা মোবাইলে বার্তা পাননি, তারা সবাই স্বাস্থ্যবিধি অনুসরণ করে কেন্দ্রে গিয়ে টিকা গ্রহণ করতে পারবেন।

টিকা প্রদানের বিশেষ এই কর্মসূচিতে প্রথম ডোজ হিসেবে মর্ডানা টিকা দেওয়া হবে। তবে, আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের সরকারি ছুটি থাকায় ২১ ফেব্রুয়ারি টিকাদান কর্মসূচি বন্ধ থাকবে।

এদিকে, যারা ফাইজারের ১ম ডোজ টিকা গ্রহণ করেছেন, নির্ধারিত সময় হয়েছে, কিন্তু এখনও দ্বিতীয় ডোজ গ্রহণ করেননি, তারা শনিবার (১৯ ফেব্রুয়ারি) ও রোববার (২০ ফেব্রুয়ারি)সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল কেন্দ্রে স্বাস্থ্যবিধি অনুসরণ করে টিকা গ্রহণ করতে অনুরোধ জানানো হয়েছে। এরপর থেকে ফাইজারের টিকাদান বন্ধ থাকবে।

বাংলাদেশ সময়: ০৯৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২২
এনইউ/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।