ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

খুলনায় পানিতে ডুবে যমজ শিশুর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
খুলনায় পানিতে ডুবে যমজ শিশুর মৃত্যু

খুলনা: খুলনার তেরখাদা উপজেলার ছাগলাদহ ইউনিয়নের কুশলা গ্রামে পুকুরের পানিতে ডুবে শিশু মনি ও মুক্তা নামে যমজ দুই শিশুর মৃত্যু হয়েছে। তাদের বয়স দুই মাস সাত দিন।


 
শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মরদেহ দুটি উদ্ধার করে পুলিশ। মৃত শিশু দুটির বাবার নাম মাছুম বিল্লাহ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দুই কন্যা শিশুকে নিয়ে কয়েকদিন আগে তেরখাদা উপজেলার ছাগলাদহ ইউনিয়নের কুশলা গ্রামে বাবার বাড়ি বেড়াতে এসেছিলেন কণা খাতুন। গত বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) দিনগত রাত ৩টার দিকে শিশু দুটিকে দুধ খাওয়ানোর পর ঘুমিয়ে পড়েন তিনি। ঘণ্টাখানেক পর শিশুদের আর খুঁজে পাচ্ছিলেন না তিনি। পরে তার চিৎকারে ঘুম ভাঙে বাড়ির অন্যদের। এ সময় তার স্বামী মাসুম বিল্লাহও ছিলেন শ্বশুরবাড়িতে। পরে অনেক খোঁজাখুজির পর তাদের বাড়ির পুকুরে শিশু দুটির মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহুরুল আলম জানান, এ ঘটনায় শিশুদের মা, বাবা, নানা ও নানিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।

বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।