ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

দেশের উন্নয়নে জেসিআই বাংলাদেশ অবদান রাখছে: এলিট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
দেশের উন্নয়নে জেসিআই বাংলাদেশ অবদান রাখছে: এলিট নিয়াজ মোর্শেদ এলিট

ঢাকা: আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশ নানান সামাজিক কর্মকাণ্ড ও প্রজেক্টের মাধ্যমে দেশের উন্নয়নে অবদান রাখছে বলে মন্তব্য করেছেন সংগঠনটির ন্যাশনাল প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) রাজধানীর ১০০ফিটে সংগঠনটির ‘প্রেসিডেন্সিয়াল মেজবান অ্যান্ড ফ্যামিলি ডে আউট’ ও ইনোগ্রেশন অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

সভাপতির বক্তব্যে নিয়াজ মোর্শেদ এলিট বলেন, ‘এ বছর উদ্যমী ও প্রাণচঞ্চল একঝাঁক তরুণের সমন্বয়ে গঠিত হয়েছে জেসিআই বাংলাদেশের জাতীয় কার্যনির্বাহী কমিটি। আমাদের সংগঠন তরুণদের উন্নয়ন ও নেতৃত্বে দক্ষ করে তুলতে কাজ করে আসছে। পাশাপাশি দেশের উন্নয়নেও অবদান রাখছে। প্রজেক্ট আকারে সামাজিক নানা কর্মকাণ্ডের মাধ্যমে তরুণ উদ্যোক্তা তৈরি ও সমাজের উন্নয়নে আমরা কাজ করছি। যার সুফল নানা স্তরের মানুষ পাচ্ছেন। ’

তিনি আরো বলেন, ‘বিগত বছরগুলোর ধারাবাহিকতায় আমরা এ বছরও সদস্যদের নানামুখী উন্নয়নে মনোযোগী হয়েছি এবং দেশের সবখানে জেসিআই বাংলাদেশের সুফল পৌঁছে দিতে কাজ করছি। এরই মধ্যে প্রত্যেক জেলায় একটি করে লোকাল চ্যাপ্টার করতে আমরা উদ্যোগ নিয়েছি। যেখান থেকে আমরা মানসম্মত সদস্য পাবো। একইসঙ্গে আমাদের সদস্য সংখ্যা বাড়িয়ে এই উদ্যোগগুলোকে আরো প্রসারিত করবো। ’

এর আগে দিনব্যাপী এই বর্ণাঢ্য আয়োজনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেসিআই বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট। উপস্থিত ছিলেন ফার্স্ট লেডি তাসমিনা আহমেদ শ্রাবণী।  

এছাড়াও জেসিআই বাংলাদেশের ন্যাশনাল গভর্নিং বডির সব সদস্য ও লোকাল চ্যাপ্টারের লোকাল প্রেসিডেন্টরাও উপস্থিত ছিলেন। সকল সদস্যদের সামনে জমকালো আয়োজন সংগঠনটির জাতীয় নির্বাহী কমিটির প্রত্যেক সদস্যকে পরিচয় করিয়ে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ০৩০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।