ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

করোনা যত দ্রুত কমবে ভিসা প্রক্রিয়া তত সহজ হবে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
করোনা যত দ্রুত কমবে ভিসা প্রক্রিয়া তত সহজ হবে 

কুষ্টিয়া: বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী বলেছেন, করোনা মহামারির প্রকোপ যত কমে আসবে ততই বাংলাদেশিদের জন্য ভিসা প্রক্রিয়া সহজতর করা হবে।  

শনিবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শহরের দিশা টাওয়ারে অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

 

এদিন তিনি রোটারি ক্লাব অব কুষ্টিয়াকে ভারত সরকারের দেওয়া একটি লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স হস্তান্তর করেন।  

এক প্রশ্নের জবাবে দোরাইস্বামী বলেন, কুষ্টিয়াতেও একটি ভারতীয় ভিসা কেন্দ্র করার পরিকল্পনা আছে। দ্রুতই এ ব্যাপারে উদ্যোগ নেওয়া হবে। এসময় তিনি বাংলাদেশ ভারতের মধ্যকার মধুর সম্পর্ক দিন দিন আরও উন্নত হবে বলে আশা প্রকাশ করেন।  

রোটারি ক্লাব অব কুষ্টিয়ার প্রেসিডেন্ট শিল্পপতি কামরুজ্জামান নাসিরের সভাপতিত্বে ও কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ বাবু অজয় কুমার সুরেকা'র সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাই কমিশনার সঞ্জীব ভাট্টি, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি, সরোয়ার জাহান বাদশাহ এমপি, সেলিম আলতাফ জর্জ এমপি, কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. সাইদুল ইসলাম, পুলিশ সুপার মো. খায়রুল আলম, রোটারী ক্লাব অব কুষ্টিয়ার নেতৃবৃন্দসহ সুধীজনরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৮২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।