ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে ইয়াবাসহ গ্রেফতার ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, মার্চ ২, ২০২২
যাত্রাবাড়ীতে ইয়াবাসহ গ্রেফতার ৩

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ৬২০০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (১ মার্চ) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ওয়ারী বিভাগের গোয়েন্দা শাখা (ডিবি) তাদের গ্রেফতার করে।

বুধবার (২ মার্চ ) এই তথ্য  নিশ্চিত করেছে ডিবি পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- মো. সাইদ খান, মো. আজমত আলী ও মোসা. সাজেদা খাতুন।

মঙ্গলবার যাত্রাবাড়ীর  বিবির বাগিচা এলাকায় অভিযান চালিয়ে তাদের ইয়াবাসহ গ্রেফতার করে ডিবির সংঘবদ্ধ অপরাধ, গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধার টিম।

ডিবির ওয়ারী বিভাগের সহকারি পুলিশ কমিশনার মাহফুজুর রহমান জানান, যাত্রাবাড়ী থানার বিবির বাগিচা এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। পরে ওই এলাকায় অভিযান চালন তারা। এ সময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টাকালে ৬২০০ পিস ইয়াবাসহ সাইদ, আজমত ও সাজেদাকে গ্রেফতার করা হয়।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছে, কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে তারা ঢাকা শহরের বিভিন্ন স্থানে বিক্রয় করতো। তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, ২মার্চ, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।