ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

এতিম নীপার বিয়ের জন্য লাখ টাকা দিল পুলিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, মার্চ ২, ২০২২
এতিম নীপার বিয়ের জন্য লাখ টাকা দিল পুলিশ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় বাবা হারানো এতিম মেয়ে নীপা রাণী দাসের বিয়ের খরচের জন্য ১ লাখ ১০ হাজার টাকা অনুদান দিয়েছে পুলিশ।

মঙ্গলবার (০১ মার্চ) বিকেলে উপজেলার লোহাজুরী ইউনিয়ন পরিষদ (ইউপি) প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে নীপা রাণী দাসের মা আরতী রাণী রবিদাস ও তার ছোট ভাই সঞ্জয় রবিদাসের হাতে এ টাকা তুলে দেওয়া হয়।

কটিয়াদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম শাহাদাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জের পুলিশ সুপার (এসপি) মো. মাশরুকুর রহমান খালেদ।  

এতে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ নূরে আলম।

আরও উপস্থিত ছিলেন উপজেলার লোহাজুরী ইউপি চেয়ারম্যান গোলাম হায়দার মারুয়া, লোহাজুরী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম বিএসসি, কটিয়াদী রিপোর্টার্স ইউনিটির সভাপতি অধ্যক্ষ ফজলুল হক জোয়ারদার আলমগীর, সাংবাদিক মোবারক হোসেন, যুবলীগ নেতা মো. রফিকুল ইসলাম, ইউপি সদস্য মো. আবদুল খালেক প্রমুখ।

একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর দেখে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রে বসবাসরত পুলিশের সাবেক চার কর্মকর্তা অসহায় রবিদাস পরিবারের এতিম মেয়ে নীপা রাণী দাসের বিয়ের জন্য কিশোরগঞ্জ পুলিশ সুপার (এসপি) মো. মাশরুকুর রহমান খালেদের মাধ্যমে ১ লাখ ১০ হাজার টাকা দেন।  

আর্থিক অনুদান দেওয়া পুলিশের সাবেক কর্মকর্তারা হলেন- উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) অলিউর রহমান, ডিআইজি টিআই চৌধুরী, এসপি এমএন ভক্ত ও এসপি মো. সারোয়ার আলম।

বৃহস্পতিবার (০৩ মার্চ) কটিয়াদী উপজেলার লোহাজুরী ইউনিয়নের দক্ষিণ লোহাজুরী গ্রামে নীপা রাণী দাসের বিয়ে। তার পরিবারে মা আরতী রাণী রবিদাস এবং আনন্দ রবিদাস ও সঞ্জয় রবিদাস নামের ছোট দুই ভাই রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, মার্চ ০২, ২০২২
এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।