ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, মার্চ ৫, ২০২২
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ  বিক্ষোভ মিছিল। ছবি: বাংলানিউজ

নোয়াখালী: জ্বালানি তেল, গ্যাস ও বিদ্যুৎসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ক্রমাগত ঊর্ধ্বগতির প্রতিবাদে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বিএনপির নেতাকর্মীরা।  

শনিবার (৫ মার্চ) সকাল ১১টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে উপজেলার বসুরহাট বাজারের কালামিয়া ম্যানশনের সামনে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তব্য দেন- কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব মাহমুদুর রহমান রিপন, উপজেলা যুবদলের আহ্বায়ক ফজলুল কবির ফয়সল, উপজেলা যুবদলের সদস্য সচিব জাহিদুর রহমান রাজন, বিএনপি নেতা বেলায়েত হোসেন, আব্দুল মালেক, আবুল কাশেম বুলবুল, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আতায়োর হোসেন পাভেল, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হুসেন মোহাম্মদ এরশাদ, বসুরহাট পৌরসভা ছাত্রদলের আহ্বায়ক মো. সাহাব উদ্দীন।
 
প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য এখন এমনভাবে বেড়েছে, যা সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে। এভাবে চলতে থাকলে সাধারণ মানুষকে না খেয়ে থাকতে হবে। এসময় বক্তারা দ্রব্যমূল্য ঊর্ধ্বগতি সিন্ডিকেটের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে দ্রুত পদক্ষেপ নেওয়ার দাবি জানান।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, মার্চ ০৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।