ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঘরের ভেতর ঝুলছিল ২ সন্তানের জননীর মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
ঘরের ভেতর ঝুলছিল ২ সন্তানের জননীর মরদেহ প্রতীকী ছবি

বরিশাল: বরিশালে নিজ ঘর থেকে ঝুলন্ত অবস্থায় শাহিদা বেগম নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শাহিদা দুই সন্তানের জননী ছিলেন।

বৃহস্পতিবার (১০ মার্চ) কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, বুধবার (৯ মার্চ) দিনগত রাতে নগরের আমির কুটির এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ইমরান হোসেন স্ত্রী শাহিদা বেগম সন্তানদের নিয়ে বরিশাল নগরের ১৫নং ওয়ার্ডের আমিরকুটির এলাকায় থাকতেন। নিহতের স্বামী একটি মাদরাসার পরিচালক। তার নাম ইমরান হোসেন।

এ বিষয়ে ইমরান বলেন, রাতে বাচ্চাদের নিয়ে ঘুমাতে যায় শাহিদা। আমি পাশের রুমে কিছু কাজ করছিলাম। হঠাৎ একটা শব্দ শুনে রুমে গিয়ে দেখি তিনি (স্ত্রী) গলায় ফাঁস দিয়েছেন। খবর পেয়ে কোতোয়ালি থানা পুলিশের একটি টিম গিয়ে মরদেহ উদ্ধার করে। আমাদের মধ্যে কোনো ঝামেলা ছিল না। কি কারণে তিনি আত্মহত‌্যা কররেছেন বুঝতে পারছি না।

এ বিষয়ে কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বলেন, এটি হত্যা নাকি আত্মহত্যা সেটা এখনি বলা যাচ্ছে না। ঘটনার রহস্য উদঘাটনে আমাদের তদন্ত চলছে। যেহেতু একই রুমের ভেতরে ঘটনা ঘটেছে তাই সন্দেহ হচ্ছে। তবে এই ঘটনায় এখনো কাউকে আটক করেনি পুলিশ।

তিনি আরও বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য শেরেবাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠিয়েছি। ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১১২৪ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
এমএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।