ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

গণমাধ্যমকর্মীকে মারধর, হাইওয়ে পুলিশের ৪ সদস্য প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫১ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
গণমাধ্যমকর্মীকে মারধর, হাইওয়ে পুলিশের ৪ সদস্য প্রত্যাহার

হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবল উপজেলায় গাড়িচালকের কাছ থেকে চাঁদা আদায়ের চিত্র ধারণের সময় গণমাধ্যমকর্মীকে মারধরের অভিযোগে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ৪ পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। তদন্ত করে তাদের বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

রোববার (১৩ মার্চ) দিবাগত রাতে চার পুলিশ সদস্যকে প্রত্যাহারের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন সিলেট হাইওয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার (এএসপি) মাসুদ করিম।

শাস্তি পাওয়া পুলিশ সদস্যরা হলেন— উপপরিদর্শক (এসআই) হাসান, কনস্টেবল করিব, মাহমুদুল ও ফেরদৌস।

অভিযুক্ত পুলিশ সদস্যরা গত শুক্রবার বেলা ১১টার দিকে বাহুবলের লোহাখলা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে একটি ব্যাটারিচালিত অটোরিকশার চালকের কাছ থেকে চাঁদা নিচ্ছিলেন। স্থানীয় গণমাধ্যমকর্মী ছাদিকুর রহমান ঘটনাস্থলে পৌঁছে বিস্তারিত জানার চেষ্টা করেন এবং ক্যামেরায় ছবি ধারণ করেন। এ সময় পুলিশ সদস্যরা তাকে মারপিট করেন ও গাড়িতে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করেন।

এএসপি মাসুদ করিম বলেন, গণমাধ্যমকর্মীকে মারপিটের অভিযোগে ৪ জনকে প্রত্যাহার করা হয়েছে। তদন্ত করে তাদের বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০১৪৯ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।