ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরের আলোচিত ১২ বাস পোড়ার ঘটনায় মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৭ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
ফরিদপুরের আলোচিত ১২ বাস পোড়ার ঘটনায় মামলা

ফরিদপুর: ফরিদপুরের আলোচিত দুই হাজার কোটি টাকা অর্থপাচার মামলায় গ্রেফতার দুই ভাই বরকত-রুবেলের মালিকানাধীন সাউথ লাইন পরিবহণের ১২টি বাস পুড়ানোর ঘটনায় মামলা দায়ের করেছে পুলিশ ।  

সোমবার (১৪ মার্চ) সকালে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, শনিবার (১২ মার্চ) রাতে ফরিদপুর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল গফ্ফার বাদী হয়ে বাস পোড়ানোর ঘটনায় সংশ্লিষ্ট ধারায় ফরিদপুর কোতোয়ালি থানায় মামলাটি দায়ের করেন। এ মামলায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করা হয়েছে।

এদিকে এ ঘটনা তদন্তে রোববার (১৩ মার্চ) দুপুরে ফরিদপুরের পুলিশ সুপার আলিমুজ্জামান তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি করেছেন। এ কমিটির প্রধান করা হয়েছে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও তদন্ত) মো. ইমদাদ হোসেনকে। কমিটির অন্য দুই সদস্য হলেন- অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. হেলালউদ্দিন। আগামী পাঁচ কর্ম দিবসের মধ্যে গঠিত কমিটিকে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

উল্লেখ্য, শুক্রবার (১১ মার্চ) দিনগত রাত দেড়টার দিকে রহস্যজনক কারণে সাউথ লাইন পরিবহণের ১২টি বাসে আগুনের ঘটনা ঘটে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল দেড় ঘণ্টার চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হন। কিন্তু ততক্ষণে ১২টি বাস পুড়ে যায়।

আরও পড়ুন >>> ফরিদপুরে আগুনে পুড়লো সাউথ লাইনের ১২ বাস!

বাংলাদেশ সময়: ১০১৬ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।