ঢাকা, রবিবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ জুন ২০২৪, ২৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

এক দড়িতে দম্পতির মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
এক দড়িতে দম্পতির মরদেহ

সাভার, (ঢাকা): সাভারের আশুলিয়ায় ঘরের আড়ার সঙ্গে গলায় দড়ি দেওয়া ঝুলন্ত অবস্থায় এক দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৯ মার্চ) দুপুরের আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকার সামসুল হকের ভাড়া বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সাহিদুল মণ্ডল (৩০) চর কেশব মণ্ডলপাড়ার সামাদ মণ্ডলের ছেলে এবং তার স্ত্রী সাহানাজ পরভীন ববিতা (২৩)। ববিতা স্থানীয় আল-মুসলিম নামে একটি পোশাক করখানায় কাজ করতেন ও সাহিদুল সম্প্রতি বিদেশ থেকে দেশে এসেছেন।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ জানায়, সকালে ওই দম্পতির ঘরের দরজা বন্ধ পায় বাড়ির মালিক সামসুল হক। পরে এভাবে দুপুর হলেও তারা দরজা না খুললে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে টিনশেড ঘরের ওপরে থাকা আড়ার সঙ্গে দড়িতে ঝুলন্ত অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী নাসের বাংলানিউজকে বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। কী কারণে তাদের মৃত্যু হয়েছে খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া বিষয়টি নিয়ে একটি অপমৃত্যুর মামলাও হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
এসএফ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।