ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

পাসপোর্ট নিয়ে বাড়ি ফিরতে পারলেন না জাহিদুল!

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
পাসপোর্ট নিয়ে বাড়ি ফিরতে পারলেন না জাহিদুল!

মৌলভীবাজার: পাসপোর্ট নিয়ে নিজের বাড়িতে ফিরতে পারলেন না জাহিদুল ইসলাম (২৪)। পাসপোর্ট নিতে বড়লেখা থেকে মোটরসাইকেল চালিয়ে মৌলভীবাজারে এসেছিলেন বড়লেখা উপজেলার করমপুর গ্রামের মো. জাহিদুল।

আঞ্চলিক পাসপোর্ট অফিস থেকে পাসপোর্ট পেলেও জীবিত অবস্থায় বাড়ি ফেরা হয়নি তার। ফিরেছেন লাশ হয়ে!

বুধবার (৩০ মার্চ) দুপুরে উপজেলার মনসুরনগর ইউনিয়নের গোবিন্দবার্টী এলাকায় মৌলভীবাজার-বড়লেখা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জাহিদুল ইসলাম পাসপোর্ট নিতে বাড়ি থেকে মোটরসাইকেল (ঢাকা মেট্রো ল ২৫-৭৭৮১) চালিয়ে মৌলভীবাজারে আসেন। পাসপোর্ট নিয়ে ফেরার পথে দুপুর ১২টার দিকে রাজনগর উপজেলার গোবিন্দবার্টী এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশা (মৌলভীবাজার থ ১২- ৬৩১৩) তার ব্যবহৃত মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হয়।  খবর পেয়ে রাজনগর থানার পুলিশ তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় রাজনগর উপজেলার রাজনগর গ্রামের আয়াছ মিয়ার ছেলে অটোরিকশাচালক সুমন মিয়াকে (৩৪) আটক করেছে পুলিশ।  

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে আহতাবস্থায় জাহিদুলকে উদ্ধার করা হয়। পরে তাকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অটোরিকশাচালককে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৭০৮ ঘণ্টা, মার্চ, ২০২২
বিবিবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।