ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

অবৈধ ইজিবাইক চার্জ স্টেশনের আগুনে পুড়ল চারটি বসতঘর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৯ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
অবৈধ ইজিবাইক চার্জ স্টেশনের আগুনে পুড়ল চারটি বসতঘর

হবিগঞ্জ: হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় অবৈধভাবে স্থাপন করা ব্যাটারিচালিত ইজিবাইকের চার্জ স্টেশন বিস্ফোরিত হয়ে ৪টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ২০ লাখ টাকা।

বুধবার (৩০ মার্চ) রাত সাড়ে ৯টায় আজমিরীগঞ্জ পৌরসভার গোপালনগর এলাকায় এ ঘটনা ঘটে। আগুনে সেখানকার বাসিন্দা আবু ছালেক মিয়া, আবু কালাম মিয়া, রেজাউল মিয়া ও ফরুক মিয়ার ঘর পুড়ে যায়। এ সময় চার্জে লাগানো ৪টি ইজিবাইক পুড়ে ছাই হয়ে গেছে।
 
জানা গেছে, আবু ছালেক মিয়া তার বাড়িতে অবৈধভাবে ইজিবাইকের চার্জ স্টেশন স্থাপন করেছেন। বুধবার সেখানে ৪টি ইজিবাইক চার্জে লাগানো ছিল। রাত সাড়ে ৯টায় বিকট শব্দে চার্জ স্টেশনটি বিস্ফোরিত হয় এবং ঘরে আগুন লেগে যায়। এরপর আগুন পাশের তিনটি ঘরে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা প্রায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণ করলেও ততক্ষণে চারটি ঘর ও চারটি ইজিবাইক পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয় বলে আবু ছালেক মিয়া জানিয়েছেন।  

এদিকে আজমিরীগঞ্জে ফায়ার সার্ভিস স্টেশন না থাকায় বানিয়াচং থেকে দমকল বাহিনীর একটি দল ঘটনাস্থলে ছুটে যায়। ততক্ষণে স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলেন।  

যোগাযোগ করা হলে আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুলতানা সালেহা সুমী বাংলানিউজকে বলেন, অগ্নিকাণ্ডের স্থানে অবৈধভাবে ইজিবাইক চার্জ দেওয়া হচ্ছিল। খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি।

বাংলাদেশ সময়: ১০১৬ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।