ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

তিন মাসের মেয়েকে আছড়ে মারলেন নেশাগ্রস্ত বাবা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৭ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
তিন মাসের মেয়েকে আছড়ে মারলেন নেশাগ্রস্ত বাবা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের সলঙ্গায় নিজের তিন মাস বয়সী শিশুকন্যাকে আছাড় মেরে হত্যা করেছেন রঞ্জু মিয়া নামে এক নেশাগ্রস্ত ব্যক্তি।

বুধবার (৩০ মার্চ) সলঙ্গা থানাধীন চৌবিলা পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিশুটির নাম রাইসা।

পারিবারিক ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, চৌবিলা পশ্চিমপাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে রঞ্জু মিয়ার (২৫) সঙ্গে প্রায় তিন বছর আগে পাশের ভয়নগর গ্রামের নজরুল ইসলামের মেয়ে জান্নাতি খাতুনের বিয়ে হয়। রঞ্জু মিয়া অতিরিক্ত মাদক সেবন ও বার বার যৌতুকের জন্য চাপ দেওয়ায় স্বামী-স্ত্রীর মধ্যে কলহ লেগেই থাকত। একপর্যায়ে গর্ভবতী থাকা অবস্থায় জান্নাতি খাতুন বাবার বাড়ি চলে যান। সেখানেই একটি কন্যা সন্তানের জন্ম দেন তিনি। সম্প্রতি উভয় পরিবারের মধ্যে সমঝোতা হওয়ায় মঙ্গলবার (২৯ মার্চ) রাতে স্ত্রী ও শিশুকন্যাকে বাড়িতে নিয়ে আসেন রঞ্জু।  

বুধবার বিকেলে শিশু সন্তানকে ঘরে ঘুম পাড়িয়ে রেখে জান্নাতি গোসল করতে যান। এ সুযোগে রঞ্জু তার মেয়েকে মাটিতে আছাড় দেন ও লাথি মারেন। এতে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়। ঘটনার পর থেকেই রাইসার বাবা রঞ্জু পলাতক।  

এদিকে ঘটনার সঙ্গে জড়িত থাকা সন্দেহে এলাকাবাসী রাইসার দাদা, দাদী ও ফুফুকে আটক করে সলঙ্গা থানা পুলিশকে খবর দেন।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।