ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় ট্রাক ও ট্রাক্টর উল্টে তিনজন নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২২
চুয়াডাঙ্গায় ট্রাক ও ট্রাক্টর উল্টে তিনজন নিহত ফাইল ফটো

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় পৃথক এলাকায় ট্রাক ও ট্রাক্টর উল্টে চালক-সহকারীসহ তিনজন নিহত হয়েছেন। এর মধ্যে আলমডাঙ্গা উপজেলায় ট্রাক উল্টে দুইজন ও জীবননগর উপজেলায় ট্রাক্টর উল্টে একজনের মৃত্যু হয়।

সোমবার (৪ এপ্রিল) দুপুরে আলমডাঙ্গায় ভুট্টা বোঝাই ট্রাক ও বালু বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের চালক ও সহকারী নিহত হন। আলমডাঙ্গা উপজেলার শ্রীরামপুর গ্রামের কমিউনিটি ক্লিনিকের সামনে এ দুর্ঘাটনা ঘটে।  

নিহতরা হলেন- দামুড়হুদা উপজেলার ইব্রাহিমপুর গ্রামের অহিদুল ইসলামের ছেলে ট্রাকচালক আল আমিন (৩৭) ও একই গ্রামের হাফিজুল ইসলামের ছেলে ট্রাকের সহকারী আশিক রহমান (২৭)।

স্থানীয়রা জানায়, দুপুরে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা বালু বোঝাই একটি ট্রাক আলমডাঙ্গার দিকে আসছিল। এসময় ট্রাকটি শ্রীরামপুর গ্রামের কমিউনিটি ক্লিনিকের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ভুট্টা বোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে ভুট্টা বোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন ট্রাকের চালক ও সহকারী।

আলমডাঙ্গা থানার ওসি সাইফুল ইসলাম জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওই ঘটনায় পরবর্তী আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এর আগে সকালে জীবননগরে মাটি ভর্তি ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে হাসান আলী (১৩) নামে এর সহকারী নিহত হয়েছে। নিহত ট্রাক্টরের সহকারী হাসান আলী একই উপজেলার গোয়ালপাড়া গ্রামের আলী আহমেদের ছেলে।

স্থানীয়রা জানান, সকালে গঙ্গাদাসপুর গ্রামের ভৈরব নদী থেকে মাটি ভর্তি করে ভিভিএম ইটভাটায় নিচ্ছিল সম্রাট পরিবহন নামে একটি ট্রাক্টর। এসময় ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে সীমান্ত ইটভাটা সংলগ্ন আম বাগানের নিচে পড়ে যায়। এতে ট্রাক্টরের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায় সহকারী হাসান।

জীবননগর থানার পরিদর্শক (অপারেশন) মাহবুবুর রহমান জানান, ট্রাক্টরটি চালাচ্ছিলেন সহকারী হাসান আলী। চালক ফারদিন হোসেন পাশে বসে ছিলেন। ঘটনার পর চালক ফারদিন পালিয়ে যান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।