ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

পরকীয়ার জেরে স্বামী গুম, ৮ বছর পর ‘প্রেমিক’ গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
পরকীয়ার জেরে স্বামী গুম, ৮ বছর পর ‘প্রেমিক’ গ্রেফতার

লালমনিরহাট: আট বছর আগে গুম হয়েছেন লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার আনোয়ার হোসেন। আনোয়ার হোসেনকে গুম করার অভিযোগে আট বছর পর গ্রেফতার করা হয়েছে তার স্ত্রী লতিফা বেগমের প্রেমিক সাবুল হোসেনকে (৩৫)।

শনিবার (৯ এপ্রিল) সন্ধ্যায় গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম।  

এর আগে শুক্রবার (৮ এপ্রিল) রাতে গাজীপুরের কাশিমপুর মাধবপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়৷ 

গ্রেফতারকৃত সাবুল হোসেন হাতীবান্ধা উপজেলার উত্তর গোতামারী এলাকার আমিন উদ্দিনের ছেলে।  

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার উত্তর গোতামারী এলাকার সাবুল হোসেন ২০১৪ সালে প্রতিবেশী বন্ধু আনোয়ার হোসেনের স্ত্রী লতিফা বেগমের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। স্ত্রীর সঙ্গে বন্ধু সাবুলের পরকীয়ার বিষয়টি জানতে পেলে তাদের বাধা দেন আনোয়ার। একপর্যায়ে বেড়াতে যাওয়ার কথা বলে আনোয়ারকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান বন্ধু সাবুল। সেই থেকে আজ পর্যন্ত বাড়িতে ফেরেননি আনোয়ার হোসেন। ওই সময় নিখোঁজ আনোয়ার হোসেনের মা আনোয়ারা বেগম হাতীবান্ধা থানায় একটি জিডি করেছিলেন।  

এদিকে স্বামী আনোয়ার হোসেন নিখোঁজ থাকায় সাবুলকে দ্বিতীয় বিয়ে করেন লতিফা বেগম। দীর্ঘ সময় পেরিয়ে গেলেও ছেলে আনোয়ার হোসেনের সন্ধান না পেয়ে গত বছরের ২৪ এপ্রিল লালমনিরহাট জেলা দায়রা জজ আদালতে একটি মামলা দায়ের করেন মা আনোয়ারা বেগম।

ওই মামলার সূত্র ধরে অভিযুক্ত সাবুল ও তার সহযোগীদের ধরতে মাঠে নামে পুলিশ। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় শুক্রবার (৮ এপ্রিল) রাতে গাজীপুরের মাধবপুর এলাকা থেকে স্থানীয় থানা পুলিশের সহায়তায় সাবুলকে গ্রেফতার করে হাতীবান্ধা থানা পুলিশ।  

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্ত সাবুলকে গ্রেফতার করা হয়েছে। নিখোঁজ আনোয়ার হোসেনের সন্ধান পেতে অভিযান অব্যাহত রয়েছে।  

বাংলাদেশ সময়: ১০৫৬ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২ 
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।