ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

গৃহবধূর রহস্যজনক মৃত্যু, আটক ২ 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
গৃহবধূর রহস্যজনক মৃত্যু, আটক ২ 

সিলেট: সিলেটের জৈন্তাপুরে বসতঘরে দগ্ধ হয়ে জাহানারা আক্তার (২২) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।

পারিবারিক কলহের জের ধরে রোববার (১০ এপ্রিল) রাত ১০টার দিকে উপজেলার কেন্দ্রী গ্রামে বসতঘরে দগ্ধ নারী সোমবার (১১ এপ্রিল) দুপুরে ঢাকায় নেওয়ার পথে মারা যান।

 

নিহত জাহানারা আক্তার কেন্দ্রী গ্রামের সাব্বির আহমদের স্ত্রী। ঘটনার পর নিহতের স্বামী সাব্বির আহমদ ও ভাসুর জুবায়ের আহমদকে আটক করেছে পুলিশ।  

স্থানীয়রা জানান, বসতঘরে গৃহবধূর গায়ে আগুন লাগে। এ ঘটনায় বাড়ির লোকজনের ভূমিকা ছিল রহস্যজনক। নারীর চিৎকারে প্রতিবেশীরা ছুটে গিয়ে জাহানারাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক দ্রুত ঢাকায় পাঠানো পরামর্শ দেন। সোমবার ঢাকা নেওয়ার পথে জাহানারার মৃত্যু হয়।  

সিলেটের জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বাংলানিউজকে বলেন, খবর পেয়ে জৈন্তাপুর থানা পুলিশ ঘটনাস্থলে যায় এবং নিহতের স্বামী ও ভাসুরকে আটক করে। তাদের থানা হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  

তিনি বলেন, পারিবারিক কলহের জেরে ওই গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগ রয়েছে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।   

নিহতের বাবা জাহের মিয়ার অভিযোগ, পারিবারিক কলহের জেরে তার মেয়েকে ঘরের ভেতরে আটকে পরিকল্পিতভাবে পেট্রোল ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে মারা হয়েছে।  

হত্যাকাণ্ডের জন্য মেয়ের জামাতা ও তার পরিবারের লোকজনকে দায়ী করে তিনি বলেন, ঘরে আগুন লাগলো, অথচ তার মেয়ে ছাড়া আর কারো কোনো ক্ষতি হলো না! তিনি এর সুষ্ঠু বিচার চান।  

স্থানীয় সূত্র আরো জানায়, কেন্দ্রী গ্রামের ফখরুল মিয়ার ছেলে সাব্বির আহমদের সঙ্গে পার্শ্ববর্তী গোয়াইনঘাট উপজেলা মোহাম্মদপুর গ্রামের জাহের মিয়ার মেয়ে জাহানারার (২২) বিয়ে হয়। সাব্বির চোরাকারবারে সঙ্গে সম্পৃক্ত। এরই মধ্যে বিএসএফর হাতে তিনি আটক হয়ে ভারতে ২ বছর কারাভোগ করে দেশে ফিরেছেন। আর্থিক অনটনের কারণে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া হতো। এ নিয়ে সাংসারিক কলহের জেরে হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে!

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।