ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৫ জুন ২০২৪, ১৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

বরিশালে মাঝিকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
বরিশালে মাঝিকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

বরিশাল: বরিশালের গৌরনদী উপজেলার হোসানাবাদ এলাকায় হারুন মৃধা (৫৫) এক মাঝিকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (১১ এপ্রিল) বিকেলে হোসনাবাদ লঞ্চঘাট এলাকায় তালাকপ্রাপ্ত মেয়ের জামাই, শ্বশুর ও দেবর তাকে শ্বাসরোধ করে হত্যা করে।

অভিযুক্তরা হচ্ছেন, মেয়ে জামাই মো. মাছুম, শ্বশুর সিকিম আলী হাওলাদার ও দেবর নান্না হাওলাদার।

নাজিরপুর ইউনিয়নের সাবেক মেম্বর মো. হান্নান বলেন, এক বছর আগে পারিবারিকবাবে মাছুমের সঙ্গে হারুনের মেয়ে সমুাইয়ার বিয়ে সম্পন্ন হয়। এরপর থেকে তাদের মধ্যে পারিবারিক দ্বন্দ্ব লেগেই থাকতো। এ কারণে তিন মাস আগে মাছুমকে তালাক দেন সুমাইয়া। আজ বিকেলে বিয়ের সময় মাছুমের দেওয়া সব মালামাল ফেরত দেওয়ার নির্ধারিত দিন ছিল। ইতোমধ্যে হারুন খবর পান তার মেয়ে নানাবাড়ি গেছে। সেখান থেকে আসার পথে সুমাইয়াকে অপহরণ করবে তার তালাকপ্রাপ্ত স্বামী ও পরিবারের লোকজন। এরপর হারুন দ্রুত তার মেয়েকে নৌকাযোগে বাড়ি পাঠিয়ে দেন। বিষয়টি অভিযুক্তরা জানতে পেরে হোসনাবাদ লঞ্চঘাট এলাকায় গিয়ে হারুনের সঙ্গে বাগ-বিতণ্ডায় জড়িয়ে পড়ে। এরপর ছেলে-বাবা মিলে হারুনকে শ্বাসরোধে হত্যা করে বলে তাকে স্থানীয়রা অবহিত করেছেন।

এ ব্যাপারে গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন বলেন, হোসনাবাদ এলাকা থেকে হারুন মৃধার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।  

মরদেহ শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। কীভাবে হারুনের মৃত্যু হয়েছে সে বিষয়ে তদন্ত চলছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।