ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মুমূর্ষু কুরিয়ার সার্ভিস কর্মী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মুমূর্ষু কুরিয়ার সার্ভিস কর্মী

সাভার (ঢাকা): ঢাকা-আরিচা মহাসড়কের সাভার সেনানিবাস এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে রাসেল মিয়া (২১) নামে এক কুরিয়ার সার্ভিস কর্মী গুরুতর আহত হয়েছেন। তাকে মুমূর্ষু অবস্থায় এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউ ইউনিটে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১২ এপ্রিল) ভোরে ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর ও বিশমাইলের মাঝামাঝি আব্দুর রউফ গেটের কাছে এ ঘটনা ঘটে।

আহত রাসেল মিয়া কুরিয়ার সার্ভিস এস এ পরিবহনের হেলপার। তিনি দিনাজপুরের নবাবগঞ্জ থানার হরিনাথপুর গ্রামের বেলাল হোসেনের ছেলে।

এসএ পরিবহনের বাইপাইল শাখার ম‍্যানেজার আবুল কাশেম বলেন, মঙ্গলবার ভোর পৌনে পাঁচটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের আব্দুর রউফ গেটের সামনে ফজরের নামাজ আদায়ের জন‍্য হেলপার রাসেলকে গাড়িতে রেখে নামাজ পড়ার জন‍্য রওয়ানা হন চালক। এসময় মুহূর্তেই ৫/৬ জন ছিনতাইকারী চালক-হেলপারকে ঘিরে ধরে মোবাইল, টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। রাসেল বাধা দিলে তার পেটে ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে একজনকে আটক করলেও বাকি ছিনতাইকারীরা পালিয়ে যায়।

তিনি আরও জানান, রাসেলের আবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। তাকে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফরিদ মিয়া বলেন, পথচারীরা মুন্না মিয়া (২০) নামে এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। পথচারীদের গণধোলাইয়ে ওই ছিনতাইকারী আহত হয়েছেন। তাকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকি ছিনতাইকারীদের আটকে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, ১২ এপ্রিল, ২০২২
এসএফ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।