ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গা হাসপাতালে অভিযান, এক দালালের জেল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
চুয়াডাঙ্গা হাসপাতালে অভিযান, এক দালালের জেল

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা সদর হাসপাতালে অভিযান চালিয়েছে সদর উপজেলা প্রশাসন ও পুলিশ।  

শনিবার (১৬ এপ্রিল) দুপুর ১২টায় হাসপাতাল চত্বরে আকস্মিক এ অভিযান চালানো হয়।

অভিযানে দুই দালালকে আটক করা হয়। পরে তাদের মধ্যে এক দালালকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১০ দিনের কারাদণ্ড দেয়া হয়।

অভিযান থেকে জানা যায়, চুয়াডাঙ্গা সদর হাসপাতালে দালালদের উৎপাত নিয়ে বিভিন্ন সময় তথ্য পাওয়া যায়। রোগীদের জিম্মি করে অর্থ আদায়সহ তাদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ পাওয়া যায়। এসব অভিযোগের ভিত্তিতে দালালবিরোধী অভিযান চালায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীম ভূইয়া ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোহসীন। অভিযানে ছদ্মবেশ ধারণ করে দুই দালালকে আটক করা হয়। পরে তাদের মধ্যে রুবেল হাসান নামে একজনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১০ দিনের কারাদণ্ড দেয়া হয়।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, হাসপাতালে দালাল নিয়ে পুলিশের কাছে অনেক অভিযোগ রয়েছে। ওই অভিযোগের পরিপ্রেক্ষিতে ছদ্মবেশে অভিযান চালায় পুলিশ সদস্যরা। অভিযান থেকে ২ জনকে আটক করা হয়।

ইউএনও শামীম ভূইয়া জানান, হাসপাতাল এলাকা দালালমুক্ত রাখার প্রত্যয়ে অভিযান শুরু হয়েছে। হাসপাতালে এমন অভিযান অব্যহত থাকবে। রোগী সাধারণকে জিম্মি করে কাউকে কোন সুযোগ নিতে দেয়া হবে না।  

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।