ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

হাওরে সড়ক নয়, উড়াল সড়ক হবে: পরিকল্পনা মন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
হাওরে সড়ক নয়, উড়াল সড়ক হবে: পরিকল্পনা মন্ত্রী

সিলেট: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, হাওরে বাঁধ কিংবা সড়ক নির্মাণ করবো না, উড়াল সড়ক নির্মাণ করা হবে। বার বার বাঁধ নির্মাণের চেয়ে ফ্লাইওভার নির্মাণ সহজ এবং সাশ্রয়ী হবে।

 

বুধবার (২০ এপ্রিল) সিলেটের একটি অভিজাত কমিউনিটি সেন্টারে সিলেটস্থ সুনামগঞ্জ সমিতির ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।  

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, সুনামগঞ্জ দেশের অন্যতম উর্বর ভূমি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুনামগঞ্জের প্রতি সদয় দৃষ্টি রাখেন। এই জেলার যে কোনো উন্নয়নের ব্যাপারে প্রধানমন্ত্রীকে অ্যাপ্রোচ করা যায়। তিনি এ ব্যাপারে আমাকে কখনো ফিরিয়ে দেননি। এ জন্য সুনামগঞ্জের সন্তান হিসেবে আমি গর্বিত।  

সমিতির সভাপতি নাসিম হোসেইনের সভাপতিত্বে এবং অধ্যাপক শাব্বির আহমদ ও কাসমির রেজার যৌথ পরিচালনায় ইফতার মাহফিলে আরও বক্তব্য দেন সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিদ্দিকুর রহমান, সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট রাজ উদ্দিন, জগন্নাথপুর উপজেলার সাবেক চেয়ারম্যান আকমল হোসেন, সিলেট শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর রমা বিজয় সরকার, এমসি কলেজের অধ্যক্ষ সালেহ আহমদ, আ ন ম ওহিদ কনা মিয়া ও ব্যারিস্টার আরশ আলী।  

ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন অধ্যক্ষ তাজউদ্দিন আহমদ, অধ্যাপক কবির আহমদ, ড. তোফায়েল আহমদ, মো. আবুল বশর, আরিফ মিয়া, অধ্যাপক আমিনুল ইসলাম চুন্নু, অ্যাডভোকেট হোসেন আহমদ, অধ্যাপক খসরুজ্জামান, আব্দুল হান্নান, অধ্যাপক দিলওয়ার হোসেন বাবর, সৈয়দ বদরুল আলম, আফজল হোসেন, মুক্তাদির আহমদ মুক্তা, আব্দুল মুকিত, মিজানুর রহমান, নুরুল আলম, পিযুষ পুরকায়স্ত টিটু, অ্যাডভোকেট আলাউদ্দিন, সুবেদুর রহমান মুন্না, দেবাংসু দাস মিটু, রশিদ আহমদ, মোজাক্কির হোসেন কামালী, মিজানুর রহমান মিজান, নিজাম উদ্দিন ও অ্যাডভোকেট আবুল কাশেম প্রমুখ।

ইফতার মাহফিলের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা সৈয়দুর রহমান এবং মোনাজাত পরিচালনা করেন মাওলানা আকমল হোসেন।  

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
এনইউ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।