ঢাকা, শনিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

মাদকবিক্রেতার মোটরসাইকেলে লেখা ‘পুলিশ’!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৫ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
মাদকবিক্রেতার মোটরসাইকেলে লেখা ‘পুলিশ’!

ঢাকা: মিটফোর্ড এলাকা থেকে হেরোইন বিক্রির সঙ্গে যুক্ত এক দম্পতি ও এক তাদের সহযোগীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। অভিযানে তাদের কাছ থেকে ৩৯ গ্রাম হেরোইন জব্দ করা হয়।

গ্রেফতার তিন জন হলেন মো. তাকরিম আহমেদ (২৩), তার স্ত্রী সিমরান হোসেন (২২) ও তাদের এক সহযোগী নার্গিস বেগম (৩৯)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানায়, গ্রেফতার তাকরিম-সিমরান রাজধানীর গেন্ডারিয়া থানাধীন ৪৩/২৪ স্বামীবাগ এলাকায় বসবাস করেন। অপর দিকে তাদের সহযোগী নার্গিস কেরানীগঞ্জের জিয়ানগরের মালঞ্চ গ্রামের বাসিন্দা।

রোববার (২৪ এপ্রিল) রাজধানীর মিটফোর্ড এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে ডিএনসি। অভিযানে তার ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

রোববার (২৪ এপ্রিল) রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) ঢাকা মেট্রো. (দক্ষিণ) অঞ্চলের উপ-পরিচালক মো. মাসুদ হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, হাসপাতালের সামনে হেরোইন বিক্রির সময় তাকরিমকে ৩৯ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়। তবে মাদক পরিবহনের সুবিধার্থে তার ব্যবহৃত মোটরসাইকেলে ‘পুলিশ’ লেখা একটি স্টিকার ব্যবহার করতো সে। দীর্ঘদিন ধরে তাকরিম ও তার স্ত্রী ওয়ারী এলাকায় হেরোইন বিক্রি করত। এদিকে, প্রাপ্ত তথ্যের ভিত্তিতে চক্রের অন্যান্যদের গ্রেফতারে অভিযান চলমান আছে।

বাংলাদেশ সময়: ০৭৪৫ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
এসজেএ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।