ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সিলেট থেকে ‘অপহৃত’ কিশোরী দিনাজপুরে উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩২ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
সিলেট থেকে ‘অপহৃত’ কিশোরী দিনাজপুরে উদ্ধার

সিলেট: রং নাম্বারে কল। অতঃপর প্রেমের সম্পর্ক।

এই সম্পর্কের সূত্র ধরে সিলেটের গোলাপগঞ্জের এক কিশোরী হয়েছিলেন ঘর ছাড়া। কথিত প্রেমিক তাকে ফুসলিয়ে নিয়ে যায় দিনাজপুরে। সেখানে রেখে সম্ভ্রমহানি ঘটায়।

সেই নিখোঁজ কিশোরীকে দিনাজপুর থেকে উদ্ধার করলো সিলেটের গোলাপগঞ্জ থানা পুলিশ। এ ঘটনায় হাসান আলী (২০) নামে এক তরুণকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার হাসান দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার বড়তি বাজারের কৃষ্ণপুর লাটেরহাট গ্রামের হজরত আলীর ছেলে।

পুলিশ জানায়, কিছুদিন আগে ওই কিশোরীর মোবাইলে রং নাম্বারে কল আসে। এরপর থেকে আস্তে আস্তে আলাপ। অপর প্রাপ্ত থেকে হাসান আলী কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখায়। এক পর্যায়ে হাসান সিলেটে আসে এবং গত ১৭ এপ্রিল কিশোরীকে নিয়ে পালিয়ে দিনাজপুরে চলে যান।

অপ্রাপ্তবয়স্ক কিশোরীকে অপহরণের দায়ে গত ১৮ এপ্রিল গোলাপগঞ্জ মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়।

সিলেটের গোলাপগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আসাদুজ্জামান বলেন, সিলেটের গোলাপগঞ্জ থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করে চিকিৎসার জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়। আটক হাসানকে মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৩২ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
এনইউ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।