ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খিলগাঁওয়ে কিশোরীর রহস্যজনক মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
খিলগাঁওয়ে কিশোরীর রহস্যজনক মৃত্যু

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ের মেরাদিয়া এলাকায় সুমা আক্তার (১৬) নামে এক কিশোরীর রহস্যজনক মৃত্যু হয়েছে।  

সোমবার (২৫ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সুমা ওই এলাকায় একটি এমব্রয়ডারির কারখানায় কাজ করতো।

তার বাবা সিএনজিচালিত অটোরিকশাচালক মো. আ. জব্বার জানান, মেরাদিয়া বড়বাড়ি এলাকার ভাড়া থাকেন তারা। দুপুরে তিনি বাসায় ঘুমিয়েছিলেন। তখন সুমা তার কাছে গিয়ে তাকে ডেকে তুলে। এ সময় তার নাক-মুখ দিয়ে ফেনা ঝড়ছিল। তাৎক্ষণিকভাবে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তিনি আরও জানান, পাশের বাড়ির খলিল (২২) নামে এক রিকশাচালকের সঙ্গে সুমার প্রেমের সম্পর্ক ছিল। সেই ছেলের সঙ্গেই কোনো ঝামেলা হয়েছিল বলে ধারণা তাদের। তবে কীভাবে তার মৃত্যু হয়েছে সে বিষয়ে কিছু জানাতে পারেননি তিনি।

তাদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ অস্টগ্রাম উপজেলার কাচতোল গ্রামে। তিন মেয়ের মধ্যে সবার বড় ছিল সুমা।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। সে কীটনাশক পান করেছিল নাকি অন্য কিছু হয়েছে, তা স্বজনরা বলতে পারছে না। বিষয়টি রহস্যজনক। ঘটনাটি তদন্তের জন্য থানা পুলিশকে জানানো হয়েছে।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম জানান, ঢামেক হাসপাতালে একটি মেয়ে মারা গেছে। বিস্তারিত এখনও জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।