ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

তরুণীকে কুপিয়ে জখমের ঘটনায় যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
তরুণীকে কুপিয়ে জখমের ঘটনায় যুবক আটক

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় এক তরুণীকে নিষ্ঠুরভাবে কুপিয়ে জখমের ঘটনায় জড়িত থাকার অভিযোগে মাহবুবুর রহমান সুমন মিয়া (২২) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দুপুর ১টায় তাকে আটকের বিষয়টি র‌্যাব, শায়েস্তাগঞ্জ ক্যাম্পের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

সুমন মাধবপুর উপজেলার মানিকপুর গ্রামের বাসিন্দা।

সংস্থাটির শায়েস্তাগঞ্জ ক্যাম্পের কর্মকর্তা লেফট্যানেন্ট কমান্ডার নাহিদ হাসান বাংলানিউজকে বলেন, সুমন ওই তরুণীকে নৃসংশভাবে কুপিয়ে জখমের ঘটনায় দায়ের হওয়া মামলার প্রধান আসামি। নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থেকে তাকে আটক করা হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে পরে বিস্তারিত জানানো হবে।

এর আগে, প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মেয়েটিকে কুপিয়ে জখম করে বখাটেরা। এ ঘটনার ছয় দিন পর ছয় বখাটের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। মেয়েটির স্তন ও হাতের বিভিন্ন স্থানে কেটে যাওয়ায় অন্তত ৫০টি সেলাই লেগেছে।

পুলিশ জানায়, নির্যাতনের শিকার মেয়েটি মাধবপুর উপজেলার মানিকপুর গ্রামের বাসিন্দা। গত ১৯ এপ্রিল রাতে মেয়েটি তার বসতঘর থেকে বের হয়ে টিউবওয়েলে যান। এ সময় কয়েকজন তরুণ তার হাত, স্তন ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। পরে স্থানীয়রা তাকে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক সিলেটে পাঠিয়ে দেন। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বখাটেরা এ ঘটনা ঘটিয়েছে বলে জানান পরিদর্শক (তদন্ত) গোলাম কিবরিয়া।

আরও পড়ুন:
>>> নির্যাতনের শিকার তরুণীর চিকিৎসার দয়িত্ব নিলেন ইউএনও
>>> তরুণীর স্তন ও হাত কেটে দিয়েছে বখাটেরা

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।