ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাংসের দাম নিয়ে বিতণ্ডা, কসাইয়ের হামলায় ক্রেতা আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, মে ২, ২০২২
মাংসের দাম নিয়ে বিতণ্ডা, কসাইয়ের হামলায় ক্রেতা আহত

বাগেরহাট: বাগেরহাটে গরুর মাংসের দাম দোকানে প্রদর্শিত মূল্য তালিকার অতিরিক্ত নেওয়ার কারণ জানতে চাওয়ায় মো. লিটুসহ তিনজন ক্রেতাকে মারধর করেছেনে ব্যবসায়ীরা।  

সোমবার (০২ মে) বিকেলে বাগেরহাট শহরের প্রধান বাজার সংলগ্ন শহররক্ষা বাঁধের এমাদুলের গরুর মাংসের দোকানে এ মারধরের ঘটনা ঘটে।

মারধরে গুরুতর আহত লিটুকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলার ঘটনায় জড়িত ইব্রাহীম মোল্লা (২২) নামে এক ব্যবসায়ীকে আটক করেছে বাগেরহাট থানা পুলিশ।

আহতরা হলেন- বাগেরহাট শহরের হাড়িখালী এলাকার মো. শামীম হাসানের ছেলে মো. লিটু, একই এলাকার মো. মানিক মিয়ার ছেলে আব্দুর রাজ্জাক (৩৩) এবং মাঝিডাঙ্গা এলাকার আশ্বাব আলী হাওলাদারের ছেলে মো. রহমত (২৭)। এরা তিনজনই পেশায় অ্যাম্বুলেন্স চালক। ঈদ উপলক্ষে গরুর মাংস কেনার উদ্দেশে বাজারে যান তারা।

আটক ইব্রাহিম মোল্লা বাগেরহাট নাগেরবাজার এলাকার আইয়ুব আলী মোল্লার ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন মো. লিটু বলেন, দোকানে প্রদর্শিত মূল্য তালিকায় গরুর গোশের কেজি লেখা ছিল ৬৫০ টাকা। আমরা কিনতে চাইলে সাতশ টাকা কেজি চাইল চর্বিসহ। চার্টে লেখা মূল্যের অতিরিক্ত নিলে চার্টের কি প্রয়োজন দোকানির কাছে এটা জানতে চাই আমরা। তখন তারা আমাদের সঙ্গে খুবই বাজে ব্যবহার করে। একপর্যায়ে আমাদের মারধর শুরু করে। ইব্রাহীম, এমাদুল, আরিফুলসহ ৫-৬জন আমাদের চলা দিয়ে পিটায়। একজন আমার মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। আমার সঙ্গে থাকা রহমত ও ও আব্দুর রাজ্জাককেও মারধর করেছে তারা। আমরা এই হামলার বিচার চাই।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, হামলার ঘটনায় জড়িত সন্দেহে ইব্রাহীম নামে একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হামলার ঘটনায় জড়িত অন্যদের আটকের চেষ্টা করছে পুলিশ।
 
বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, মে ০২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।