ঢাকা, শনিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

তাড়াশে ফেনসিডিল-গাঁজাসহ বিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৮ ঘণ্টা, মে ৪, ২০২২
তাড়াশে ফেনসিডিল-গাঁজাসহ বিক্রেতা আটক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে অভিযান চালিয়ে ১৯০ বোতল ফেনসিডিল ও ১৫ কেজি গাঁজাসহ মো. নাসির ইসলাম (২৫) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১২ সদস্যরা। এ সময় একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

 

বুধবার (৪ মে) দিনগত রাতে উপজেলার তালম ইউনিয়নের বরইচরা-ভেংরী এলাকার রানীরহাট চারমাথায় পাকা রাস্তার ওপর এ অভিযান চালানো হয়। আটক নাসির ইসলাম নীলফামারী জেলার ডিমলা থানার বাবুরহাট গ্রামের মৃত হায়দার আলীর ছেলে।  

বুধবার দুপুর ১২টার দিকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন, র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার মেজর রিফাত-বিন-আসাদ।

সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেন, গোপন সংবাদের ভিত্তিতে রাত পৌনে দুটার দিকে রানীরহাট চারমাথায় শাপলা হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে পাকা রাস্তায় অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার জব্দ করা হয়। এ সময় প্রাইভেটকার থেকে ১৯০ বোতল ফেনসিডিল ও ১৫ কেজি গাঁজা জব্দ এবং নাসির ইসলাম নামে ওই মাদক বিক্রেতাকে আটক করা হয়।  

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, নাসির ইসলাম দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিলেন। এ ঘটনায় তাড়াশ থানায় মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, মে ০৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।