ঢাকা, মঙ্গলবার, ২৬ ভাদ্র ১৪৩১, ১০ সেপ্টেম্বর ২০২৪, ০৬ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

মির্জাপুরে গলাটিপে বৃদ্ধকে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, মে ৫, ২০২২
মির্জাপুরে গলাটিপে বৃদ্ধকে হত্যা

টাঙ্গাইল: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে টাঙ্গাইলের মির্জাপুরে সাধন রাজবংশী (৬২) নামে এক বৃদ্ধকে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (৫ মে) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার বহুরিয়া ইউনিয়নের বহুরিয়া মাঝিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বহুরিয়া মাঝিপাড়া গ্রামের সাধন রাজবংশী ও সুশীল পালের পাশাপাশি বসত ঘর। বুধবার (০৪ মে) সন্ধ্যায় মুষলধারে বৃষ্টি হয়। সুশীলের বাড়িতে জমে থাকা সেই বৃষ্টির পানি সাধনের বাড়ির ভেতরে প্রবেশ করে। এতে সাধনের বসত ঘরের মাটির মেঝে ভেঙে যায়। সাধন ও তার ছেলে রিপন বৃহস্পতিবার সকালে সুশীলকে ডেকে বিষয়টি দেখাচ্ছিলেন। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় রিপন মাতুব্বরদের ডাকতে যান। কথা কাটাকাটির বিষয়টি জানতে পেরে ঘুম থেকে উঠে এসে সুশীলের ছেলে অরি গালিগালাজ করতে করতে সাধনের গলা চেপে ধরেন। তখন বাড়ির লোকজন ঠেকাতে যাওয়ার আগেই সাধন মাটিতে লুটিয়ে পড়ে মারা যান। এরপর দুপুর সাড়ে ১২টার দিকে রিপন মির্জাপুর থানায় লিখিত অভিযোগ করেন।

রিপন ও মৃত সাধনের ভাতিজা বিষ্ণু বাংলানিউজকে জানান, কথা কাটাকাটির এক পর্যায়ে অরি এসে সাধনের গলা চেপে ধরেন। লোকজন ছাড়িয়ে দিলে সাধন মাটিতে পড়ে মারা যান।

বহুরিয়া ইউপির ১ নম্বর ওয়ার্ড মেম্বার মো. আব্দুস সামাদ সিকদার বাংলানিউজকে বলেন, সাধনকে হত্যার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম।

মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন বলেন, অভিযোগের ভিত্তিতে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। রিপোর্ট আসার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, মে ০৫, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad