ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঈদে গণস্বাস্থ্য কেন্দ্রের ১০ হাজার প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, মে ৫, ২০২২
ঈদে গণস্বাস্থ্য কেন্দ্রের ১০ হাজার প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ

ঢাকা: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের বিভিন্ন এলাকায় ১০ হাজার প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে গণস্বাস্থ্য কেন্দ্র।

বৃহস্পতিবার (৫ মে) গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু এক বিবৃতিতে এক কথা জানান।

এতে বলা হয়, ঈদ উপলক্ষে রিকশা ও ভ্যানচালক, ফেরিওয়ালা, গরিব, বস্তিবাসী, অসহায়, দরিদ্রদের মধ্যে গণস্বাস্থ্য কেন্দ্র কর্তৃক ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের শ্যামপুর, মীর হাজীবাগ, যাত্রাবাড়ী, খিলগাঁও, তালতলা, গোরান, রামপুরা, নতুনবাগ এলাকায় এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এছাড়া গাজীপুর চয়দানা এলাকায় ১ মে শ্রমিক দিবসে খাদ্য উপহার বিতরণ করা হয়। চাল, সেমাই, চিনি, গুঁড়া দুধ দিয়ে প্রতিটা প্যাকেট তৈরি করা হয়।

গত ২৬ এপ্রিল বেলা ১১টায় ধানমন্ডি গণস্বাস্থ্য নগর হাসপাতালের সামনে গণস্বাস্থ্য কেন্দ্রের খাদ্য উপহার বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন গণস্বাস্থ্যে কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

এদিন ধানমন্ডি নগর হাসপাতাল, মৎস্যভবন, প্রেসক্লাবের সামনের সড়কে ও পল্টন এলাকায় পাঁচ হাজার প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

ঈদ খাদ্যসামগ্রী বিতরণে সার্বিকভাবে সহযোগিতা করেন ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব মুক্তিযোদ্ধা শেখ রফিকুল ইসলাম বাবলুর নেতৃত্বে ভাসানী অনুসারী পরিষদ।

উপস্থিত ছিলেন- গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু, গণস্বাস্থ্য কেন্দ্রের অধ্যাপক ডা. শওকত আরমান, ডেমোক্রেটিক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মনি, অটোরিকশা শ্রমিক নেতা মোজাম্মেল হক মাস্টার, ভাসানী অনুসারী পরিষদের নেতা জাহিদ এ রেজা, ফরিদ উদ্দিন, অটোরিকশা ফেডারেশনের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, মে ০৫, ২০২২
আরকেআর/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।