ঢাকা, মঙ্গলবার, ২৬ ভাদ্র ১৪৩১, ১০ সেপ্টেম্বর ২০২৪, ০৬ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

যাত্রাবাড়ীতে নারী পোশাকশ্রমিককে শ্বাসরোধে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, মে ৫, ২০২২
যাত্রাবাড়ীতে নারী পোশাকশ্রমিককে শ্বাসরোধে হত্যা

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে শাহীনা আক্তার (২১) নামে এক নারী পোশাকশ্রমিককে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জাহাঙ্গীর (৩০) নামে এক যুবকের লিঙ্গ কর্তন করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ মে) বিকেলের দিকে যাত্রাবাড়ীর মাতুয়াইলের বাগিচা তারা ডগাইর এলাকার একটি বাড়ির সাত তলায় এ ঘটনা ঘটে। বর্তমানে জাহাঙ্গীর পুলিশি প্রহরায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

যাত্রাবাড়ী থানার (ইন্সপেক্টর-তদন্ত) আয়ান মাহমুদ দীপ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, পোশাকশ্রমিক শাহিনা ও জাহাঙ্গীর উভয় বিবাহিত। পুলিশ ধারণা করছে তাদের মধ্যে পরকীয়ার সম্পর্ক ছিল। সম্পর্কের কারণে বিকেলে শাহীনার পরিচিত মাতুয়াইল এলাকার ওই বাসায় জাহাঙ্গীরকে নিয়ে যান। সেখানে হয়তোবা কোনো কারণে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে শাহীনা জাহাঙ্গীরের লিঙ্গ কর্তন করলে ক্ষিপ্ত হয়ে জাহাঙ্গীর তাকে শ্বাসরোধ করে হত্যা করেন। এছাড়া শাহীনার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

আয়ান মাহমুদ দীপ জানান, শাহীনা নারায়ণগঞ্জের মদনপুরে তার স্বামী রুহুল আমিনের সঙ্গে থাকতো। জাহাঙ্গীর তার স্ত্রী নুরনাহার ও সন্তানদের নিয়ে নারায়ণগঞ্জ বন্দর এলাকায় থাকতো। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। আর যেই বাসায় তারা গিয়েছিল সেই বাসার লোকজন ভয়ে পালিয়ে গেছেন। তাদের খোঁজা হচ্ছে। এছাড়া মরদেহ পুলিশি হেফাজতে রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, মে ০৫, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad