ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

দেবীগঞ্জে রক্তাক্ত অবস্থায় এক কিশোর উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, মে ৬, ২০২২
দেবীগঞ্জে রক্তাক্ত অবস্থায় এক কিশোর উদ্ধার

পঞ্চগড়: পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় দুর্বৃত্তের আঘাতে আহত মুজাহিদ (১৮) নামে এক কিশোরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ মে) দিনগত রাতে উপজেলার কাদেরের মোড় নামক স্থান থেকে তাকে উদ্ধার করা হয়।

আহত মুজাহিদ উপজেলার টেপ্রীগঞ্জ ইউনিয়ের খারিজা ভাজনী ডাঙ্গা পাড়া গ্রামের মিজানুর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মুজাহিদ রাতে বন্ধুদের সঙ্গে দেখা করতে বাড়ি থেকে বের হয়। এক পর্যায়ে কাদেরের মোড় নামক স্থানে স্থানীয়রা তার চিৎকারে এগিয়ে আসে। এ সময় মুজাহিদের পিঠের পেছনে ও দুই হাতে ধারালো অস্ত্র দিয়ে কোপের আঘাত দেখতে পায়। সেখান থেকে দুর্বৃত্তদের হামলার রক্তাক্ত অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে ভর্তি করানো হয়। বর্তমানে ওই কিশোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। তবে কী কারণে, কেন, কীভাবে ঘটনাটি ঘটিয়েছে তা এখনো জানা যায়নি।

দেবীগঞ্জ থানার উপ- পরিদর্শক (এসআই) কামাল উদ্দিন ওই কিশোরকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, কেন, কীভাবে ঘটনাটি ঘটেছে তা এখনো জানা যায়নি। আমরা খবর পেয়ে ঘটনাস্থল ও স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছি। তবে পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো অভিযোগ করা হয়নি।

বাংলাদেশ সময়: ১১০৯ ঘণ্টা, ০৬ মে, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।