ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

রায়পুরায় রেললাইনের পাশে পড়েছিল নারীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, মে ৯, ২০২২
রায়পুরায় রেললাইনের পাশে পড়েছিল নারীর মরদেহ প্রতীকী ছবি

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় রেললাইনের পাশ থেকে অজ্ঞাতপরিচয় এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৯ মে) সকালে উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের করিমগঞ্জ এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এখন পর্যন্ত নিহতের নামপরিচয় জানা যায়নি। তবে তার বয়স আনুমানিক ২৮ বছর বলে ধারণা করছে পুলিশ।

স্থানীয়রা জানান, সকালে করিমগঞ্জ এলাকায় একটি ফিলিং স্টেশনের পাশে রেললাইনের ধারে মরদেহ পড়ে থাকতে দেখে রায়পুরা থানা ও রেলওয়ে থানায় খবর দেওয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। কিন্তু সীমানা জটিলতায় মরদেহ উদ্ধার করতে কিছুটা বিলম্বিত হয়। পরে দুপুর ১২টার দিকে মরদেহটি উদ্ধার করে রায়পুরা থানা পুলিশ। তবে  স্থানীয়দের ধারণা, অজ্ঞাতপরিচয় ওই নারী ট্রেনে কাটা পড়ে নয়, তাকে হত্যার পর কেউ এখানে ফেলে রেখে চলে গেছে।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যরা। তাঁরা আঙুলের ছাপ নেওয়ার মাধ্যমে নারীর পরিচয় শনাক্তের চেষ্টা চালাচ্ছে।  

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) গোবিন্দ চন্দ্র সরকার বাংলানিউজকে জানান, রেললাইন ও সড়কের মধ্যবর্তী স্থান থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মর্গের প্রতিবেদন দেখে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, মে ০৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।