ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

বনশ্রীতে ছাদ থেকে পড়ে কলেজছাত্রের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, মে ৯, ২০২২
বনশ্রীতে ছাদ থেকে পড়ে কলেজছাত্রের মৃত্যু প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর রামপুরা বনশ্রীতে সাততলা বাড়ির ছাদ থেকে পড়ে রিজন খান (২১) নামে এক কলেজছাত্র মারা গেছেন। সোমবার (৯মে) দুপুরে ১টার দিকে বনশ্রীর ই-ব্লকের ৮নম্বর রোডের একটি বাড়িতে এ ঘটনা ঘটে।

পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সোয়া ৩টার দিকে মৃত্যু হয় তার।

নিহত রিজনের রুমমেট মো. সম্রাট খান রাজ জানান, বনশ্রীর ওই বাসার  সাতলায় তারা ৬ জন মিলে মেস করে থাকেন। রিজনের বাড়ি জয়পুরহাটের কালাই থানায়। সেখানকার একটি কলেজে স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন তিনি।

রাজ আরও বলেন, গত দুই বছর আগে রিজন আমাদের মেসে থাকতে শুরু করেন। মাঝখানে পরীক্ষার জন্য আবার গ্রামে যান। গত ডিসেম্বর আবার ঢাকায় আসেন চাকরির জন্য। বিভিন্ন জায়গায় চাকরির সন্ধান করছিলেন। আজ (৯ মে) দুপুরে ছাদে কাপড় শুকাতে দিতে যান। পরে খবর পাই রিজন ছাদ থেকে পড়ে গেছেন। পরে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়।

রাজ জানান, রিজন কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন। তিনি ইচ্ছাকৃত ভাবে লাফিয়ে পড়েছেন, নাকি অসাবধানতাবসত পড়ে গেছেন তা বলতে পারছি না।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, বিষয়টি রামপুরা থানা পুলিশকে জানানো হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, ৯ মে, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।