ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

পঞ্চগড়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, মে ৯, ২০২২
পঞ্চগড়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু 

পঞ্চগড়: পঞ্চগড়ে পৃথক স্থানে পুকুরের পানিতে ডুবে নাহিদ (৭) ও ইব্রাহীম (২) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার (৯ মে) বিকেলে জেলার তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের কাউরগছ গ্রামে ও পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের দলুয়াপাড়া গ্রামে ঘটনা ঘটে।

 

নিহতরা হলো- তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের কাউরগছ গ্রামের রফিকুল ইসলামের ছেলে নাহিদ ও পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের দলুয়াপাড়া গ্রামের রুবেল ইসলামের ছেলে ইব্রাহিম।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কাউরগছ গ্রামে বাড়ির বাইরে খেলা করছিল নাহিদ। একপর্যায়ে সে পুকুরের পানিতে পড়ে যায়। এসময় স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

অপরদিকে শিশু ইব্রাহিম নিজ বাড়ি আঙিনায় খেলা করছিল। খেলতে খেলতে একপর্যায়ে সে বাড়ির পাশের পুকুরে পড়ে যায়। এদিকে তার বাড়ির লোকজন তাকে দেখতে না পেয়ে অনেক খুঁজাখুঁজির পর বাড়ির পাশে পুকুরে তাকে ভাসতে দেখে। পরে স্থানীয়দের সহযোগিতায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা ও তেঁতুলিয়ার ভজনপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মুসলিম উদ্দিন পুকুরের পানিতে পড়ে ওই দুই শিশুর মৃত্যুর বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।  

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, মে ০৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।