ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঘুমন্ত শাশুড়িকে গলাকেটে হত্যা, পুত্রবধূ আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৫ ঘণ্টা, মে ১২, ২০২২
ঘুমন্ত শাশুড়িকে গলাকেটে হত্যা, পুত্রবধূ আটক

বরিশাল: পারিবারিক কলহের জের ধরে বরিশালের বাকেরগঞ্জে ঘুমন্ত শাশুড়িকে হত্যার অভিযোগ উঠেছে পুত্রবধূর বিরুদ্ধে। এ ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে পুত্রবধূকে আটক করেছে।

আটক নারীর নাম লাবণ্য আক্তার।

বুধবার (১১ মে) দিনগত রাত ১০টার দিকে বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের কাঠালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নাজনীন বেগম (৫০) ওই এলাকার মৃত হানিফ হাওলাদারের স্ত্রী।

নিহতের স্বজন (ভাসুর) কালাম হাওলাদার বলেন, বুধবার রাতে নিহতের ছেলে উজ্জ্বল মোবাইলে কল দিয়ে জানায় তার মা ফোন রিসিভ করছেন না। তাই তাদের ঘরে গিয়ে মায়ের খোঁজ নিতে বলেন।

তিনি বলেন, আমি ঘরের সামনের দরজা বন্ধ দেখে পেছনের দিকে যাই। সেখানে ঘরের পেছনের দরজা খোলা দেখতে পেয়ে ভেতরে প্রবেশ করি এবং চৌকির পাশে মশারিতে পেছানো অবস্থায় নাজনীন বেগমের রক্তাক্ত মরদেহ দেখতে পাই। বিষয়টি তাৎক্ষণিক পুলিশকে অবহিত করি।

এ বিষয়ে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন বলেন, স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযুক্তকে আটক করা হয়েছে। আমরা ঘটনাস্থলে গিয়ে মশারির মধ্যে রক্তাক্ত অবস্থায় মরদেহ দেখতে পাই। এছাড়া হত্যাকাণ্ডের ঘটনার পর অভিযুক্তর জামা-কাপড় ও রক্তে ভিজে যাওয়ায়
সেগুলো চালের ড্রামের নিচে লুকিয়ে রাখা হয়েছিল। যা উদ্ধার করা হয়েছে।

বাকেরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত সরকার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রান্নার কাজে ব্যবহৃত ছুরি দিয়ে গলাকেটে হত্যা করা হয়েছে ঘুমন্ত ওই নারীকে। পারিবারিক কলহের জের ধরেই এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলেও ধারণা। তবে, এর পেছনে অন্য কোনো কারণ রয়েছে কিনা সেটি তদন্তে অবশ্যই উঠে আসবে। আমরা একজন সাসপেক্টকে আটক করেছি। মরদেহ এখনও ঘটনাস্থলেই রয়েছে।

স্থানীয় সূত্র জানায়, স্ত্রী লাবণ্য আক্তার উজ্জ্বলের মায়ের সঙ্গে একঘরেই বসবাস করতেন। উজ্জ্বল ও তার ছোট ভাই রাজু হাওলাদার জীবিকার প্রয়োজনে ঢাকায় থাকেন। তারা দুই ভাই ঈদ শেষে ১০ মে ঢাকায় ফিরে যান।

বাংলাদেশ সময়: ০৮৩০ ঘণ্টা, মে ১২, ২০২২
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।