ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

রাজৈরে বাসচাপায় শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, মে ১৩, ২০২২
রাজৈরে বাসচাপায় শিশুর মৃত্যু

মাদারীপুর: মাদারীপুর জেলার রাজৈর উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কে যাত্রীবাহী বাসচাপায় হাফছা আক্তার নামে চার বছর বয়সী একটি শিশুর মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হন আরো দুই জন।

শুক্রবার (১৩ মে) দুপুরে উপজেলার টেকেরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হাফছা রাজৈর উপজেলার ঘোষালকান্দি গ্রামের হাফিজুল ফকিরের মেয়ে।

জানা যায়, শুক্রবার দুপুরে ঢাকাগামী বিএমএফ পরিবহন নামে একটি বাস উপজেলার টেকেরহাট এলাকার পেট্রোল পাম্পের সামনে এলে ব্যাটারিচালিত একটি যাত্রীবাহী ভ্যানকে পিছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই হাফসার মৃত্যু হয়। ভ্যানচালক এসকান্দার আলী শেখ ও হালেম ফকির নামে ভ্যানের এক যাত্রী গুরুতর আহত হয়। তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

মোস্তফাপুর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আশরাফ হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং ঘটনাস্থল থেকে বাসটি আটক করা হয়েছে। দুর্ঘটনায় নিহত শিশুর মরদেহ তার স্বজনেরা নিয়ে গেছে।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, মে ১৩, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।