ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

ভাইকে খুঁজতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলেন বোন!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, মে ১৩, ২০২২
ভাইকে খুঁজতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলেন বোন!

মেহেরপুর: রাগ করে বাড়ি ছেড়ে চলে যাওয়া ভাইকে খুঁজতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলেন নিলুফা ইয়াসমীন (৩৫) নামে এক গৃহবধূ। এ দুর্ঘটনায় আহত হয়েছেন তার ছেলে আলগামন চালক হাসান (১৬)।

শুক্রবার (১৩ মে) দুপুরে মেহেরপুর-মুজিবনগর প্রধান সড়কের গৌরীনগর কবরস্থানের কাছে এ দুর্ঘটনা ঘটে।
 
নিহত নিলফা মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের নাজিরাকোনাগ্রামের আনোয়ারুল ইসলামের মেয়ে এবং মেহেরপুর সদর উপজেলা পিরোজপুর গ্রামের উসমান হোসেনের স্ত্রী।
 
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে নিলুফার ইয়াসমিনের ভাই আলামিন হোসেন পারিবারিক কলহের জেরে  রাগ করে বাড়ি থেকে চলে যান। ভাইকে খুঁজতে শুক্রবার ভোরে নিলুফা ও তার ছেলে হাসান নিজেদের শ্যালো ইঞ্জিনচালিত নসিমনে করে মেহেরপুরে যাচ্ছিলেন। নসিমন চালাচ্ছিলেন তার ছেলে হাসান। মেহেরপুর-মুজিবনগর সড়কের গৌরীনগর কবরস্থানের কাছে পৌঁছানো মাত্রই নছিমনটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর উল্টে যায়। এতে মা ও ছেলে গুরুতর আহত হন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে নিলুফারের অবস্থার অবনতি হলে তাকে মেহেরপুর সদর হাসপাতালে রেফার্ড করেন দায়িত্বরত চিকিৎসক। দুপুরে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
 
দুর্ঘটনার বিষয়ে মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি রাসেল জানান, দুর্ঘটনার খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হলে মরদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়। তারা নিজেরাই দুর্ঘটনায় পতিত হয়েছে এবং পরিবারে কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের হেফাজতে দেওয়া হয়েছে।

পরে বাদ জুমা  মরদেহ তার বাবারবাড়ি মুজিবনগর উপজেলার নাজিরাকোনা গ্রামের কবরস্থানে দাফন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, মে ১৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।