ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

দক্ষিণখানে সৎ বাবার মারধরে শিশুর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৫ ঘণ্টা, মে ১৩, ২০২২
দক্ষিণখানে সৎ বাবার মারধরে শিশুর মৃত্যু

ঢাকা: রাজধানীর দক্ষিণখানের আশকোনা এলাকায় সৎ বাবা আজহারুল ইসলামের মারধরে লামিরা ফারিজ (৩) নামে এক শিশুর চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে মৃত্যু হয়েছে। এ ঘটনায় সৎ বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৩ মে) দিনগত রাতে দক্ষিণখান থানার উপ-পরিদর্শক (এসআই) মোসাম্মৎ রেজিয়া খাতুন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, দক্ষিণখানের আশকোনা আইডিয়াল একাডেমি এলাকার একটি বাড়ির আটতলায় মা তাসলিম জাহান ইমা সৎ বাবা আজহারুল ইসলামের কাছে থাকতো শিশুটি। বৃহস্পতিবার (১২ মে) দুপুরের দিকে শিশুটির মা বাসায় না থাকায় এ সুযোগে সৎ বাবা শিশুটিকে মারধর করে। একপর্যায়ে মারধরের কারণে শিশুটি অসুস্থ হয়ে পড়লে তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দিনগত রাতে তার মৃত্যু হয়।

রেজিয়া খাতুন জানান, মৃত শিশুটির মা তার আগে স্বামী নাইমুল ইসলামকে তালাক দিয়ে ছয় মাস আগে আজহারুল ইসলামকে বিয়ে করেন। কয়েক মাস তাদের সংসার ভালোভাবেই চললেও কিছুদিন আগে আজহারুল ইসলাম তার স্ত্রীর কাছে দাবি করে লামিরাকে এতিমখানায় দিয়ে আসতে। এ নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য হয়। একপর্যায়ে বৃহস্পতিবার বাসা খালি থাকায় শিশুটিকে মারধর করে আজহারুল ইসলাম। পরে তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ।  

এ ব্যাপারে একটি হত্যা মামলা হয়েছে। মামলায় গ্রেফতার করা হয়েছে আজহারুলকে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। মৃত শিশুটির শরীরের বিভিন্ন জায়গায় মারধরের আঘাত রয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২২৫৩ ঘণ্টা, মে ১৩, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।