ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

ছাত্রলীগ নেতা রকি হত্যার আসামি কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৮ ঘণ্টা, মে ১৪, ২০২২
ছাত্রলীগ নেতা রকি হত্যার আসামি কারাগারে নুর ইসলাম সিদ্দিকী জিম্মী

গাইবান্ধা: গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি হত্যা মামলার আসামি নুর ইসলাম সিদ্দিকী জিম্মীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

শুক্রবার (১৩ মে) বিকেলে তাকে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়।

নুর ইসলাম গাইবান্ধা সদরের সদ্দার পাড়ার আমিনুলের ছেলে।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ওয়াহেদুল ইসলাম বলেন, ২০২১ সালের ১১ জুলাই মায়ের ওষুধ নিয়ে গাইবান্ধা শহর থেকে ফুলছড়ি উপজেলার মধ্যকঞ্চি পাড়া নিজ বাড়িতে ফিরছিলেন আশিকুর রহমান। পথে গাইবান্ধা-বালাসী সড়কে সদ্দার পাড়া হালিম বিড়ি ফ্যাক্টারি মোড়ে রাত সাড়ে নয়টার সময় সন্ত্রসীরা রকিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় পর দিন রকির বড় ভাই রোস্তম পাঁচ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত কয়েক জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন।

তিনি আরও বলেন, কিছু দিনের মধ্যেই এজাহারভুক্ত সব আসামি গ্রেপ্তার হয়। আসামিদের দেওয়া তথ্য অনুযায়ী এবং হত্যার সঙ্গে সম্পৃক্ততা পাওয়ায় নুর ইসলাম সিদ্দিকী জিম্মীকে বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব-১৩) গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা। পরে তাকে থানায় সোপর্দ করা হয়।

এরপর শুক্রবার বিকেলে নুর ইসলামকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ০৯৫৮ ঘণ্টা, মে ১৪, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।