ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাঁজাসহ তিন মাদককারবারি আটক 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, মে ১৮, ২০২২
গাঁজাসহ তিন মাদককারবারি আটক 

ঢাকা: ঢাকার মুন্সিগঞ্জ জেলার গজারিয়া এলাকা থেকে ৩০ কেজি গাঁজা এবং একটি কাভার্ডভ্যানসহ তিন মাদককারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গ্রেফতার তিনজন হলেন- মো. রাজু (৩২), মো. মনির হোসেন (২৭), মো. মিরাজ (২১)।

বুধবার (১৮ মে) বিকেলে র‌্যাব-৩ এর সহকারী পরিচালক (অপস ও ইন্ট শাখা) অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিক্তিতে বুধবার সকাল সাড়ে ৭টার দিকে মুন্সিগঞ্জের গজারিয়া থানাধীন এলাকায় একটি বিশেষ চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালিয়ে তিন মাদককারবারিকে আটক করা হয়। তারা একটি কাভার্ডভ্যানযোগে কুমিল্লা থেকে গাঁজার চালান মুন্সিগঞ্জের বিভিন্ন এলাকায় বিক্রির জন্য বহন করছিলেন।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক তিনজন মাদক কারবারের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন যাত্রীবাহী পরিবহন এবং কাভার্ডভ্যানের মাধ্যমে কুমিল্লা থেকে গাঁজা ঢাকার বিভিন্ন স্থানে পাচার করতেন। আটক তিনজনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, মে ১৮, ২০২২
এসজেএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।