ঢাকা, মঙ্গলবার, ২৬ ভাদ্র ১৪৩১, ১০ সেপ্টেম্বর ২০২৪, ০৬ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ছেলের প্রেমের বিয়ে মানতে পারেননি মা, ভাইদের নিয়ে বেয়াইকে খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, মে ২৩, ২০২২
ছেলের প্রেমের বিয়ে মানতে পারেননি মা, ভাইদের নিয়ে বেয়াইকে খুন প্রতীকী ছবি

ময়মনসিংহ: গত রমজান মাসে প্রেমের সম্পর্কের জেরে ময়মনসিংহ নগরীর মাসকান্দা এলাকার তাসলিমা খাতুনের সঙ্গে বিয়ে হয় পার্শ্ববর্তী এলাকার যুবক উসমান আলীর। কিন্তু এ বিয়ে মেনে নিতে পারেননি উসমান আলীর মা রানু বেগম।

 

এই বিয়ে নিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধ শুরু হয়। এর জেরে রোববার (২২ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরীর মাসকান্দা দক্ষিণপাড়া শাহী মসজিদ এলাকায় দুই ভাইকে সঙ্গে নিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে বেয়াই রফিকুল ইসলাম রফিককে (৪০) গুরুতর জখম করে বেয়াইন (মেয়ের শাশুড়ি) রানু বেগম। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

নিহত রফিকুল ইসলাম নগরীর ২৫ নম্বর ওয়ার্ডের মাসকান্দা এলাকার বাসিন্দা মো. নয়ন মিয়ার ছেলে।  

সোমবার (২৩ মে) সকালে চাঞ্চল্যকর এ খুনের ঘটনায় খুনিরা পালিয়ে যাওয়ার পথে জেলার ফুলপুর উপজেলা থেকে তাদের গ্রেফতার করে কোতোয়ালি মডেল থানা পুলিশ।    

গ্রেফতাররা হলেন- নিহতের বেয়াইন রানু বেগম, তার ভাই আনিসুর ও সাদ্দাম এবং রানু বেগমের বাবা মমতাজ।

খবরের সত্যতা নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ।  

তিনি জানান, আসামিরা পালিয়ে যাওয়ার পথে তাদের গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় আসামিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আগামীকাল তাদের আদালতে সোর্পদ করা হবে।  

ওসি আরও জানান, প্রেম করে ছেলে বিয়ে করায় ক্ষুব্ধ ছিলেন মা রানু বেগম। এ ক্ষোভের জেরেই রানু বেগম তার দুই ভাইকে সঙ্গে নিয়ে নিজ পুত্রবধূর বাবা (বিয়াই) রফিকুল ইসলামকে ছুরিকাঘাতে খুন করেছেন।  

এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, মে ২৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।