ঢাকা, শনিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ফরিদপুরে ৪২ কেজি রুপাসহ দুই যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, মে ২৮, ২০২২
ফরিদপুরে ৪২ কেজি রুপাসহ দুই যুবক আটক

ফরিদপুর: ফরিদপুরে ৪২ কেজি রুপার গহনাসহ দুই যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (২৮ মে) বিকেল ৩টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাকিবুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

 

আটকরা হলেন- ফরিদপুর শহরের গোয়ালচামট লাহিড়ীপাড়া এলাকার কাজী হাফিজুল হকের ছেলে কাজী মো. আসাদুজ্জামান (৪০) ও একই এলাকার আসলাম খাঁনের ছেলে মো. সানি খাঁন (২৮)।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২৭ মে) দিনগত রাত ৯টার দিকে জেলা শহরের গোয়ালচামট লাহিড়ীপাড়া এলাকার একটি বাড়িতে অভিযান চালায় ডিবি পুলিশের একটি টিম। এসময় রুপাসহ দুইজনকে আটক করে ডিবি পুলিশ। রুপা ছাড়াও এসময় একটি মোটরসাইকেল, একটি ডিজিটাল ওজন মাপার মেশিন ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।  

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাকিবুল ইসলাম বাংলানিউজকে জানান, গ্রেফতারকৃতরা ভারত থেকে শুল্ক ফাঁকি দিয়ে রুপার গহনা এনে বাংলাদেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়।  

তিনি আরও বলেন, এ ঘটনায় এসআই মো. শফিকুল ইসলাম বাদী হয়ে কোতোয়ালি থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন ২৫-খ (১) ধারায় এজাহার দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, মে ২৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।