ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে সড়কে বৃদ্ধ নিহত, রেললাইনের পাশে কিশোরের মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, মে ২৮, ২০২২
নরসিংদীতে সড়কে বৃদ্ধ নিহত, রেললাইনের পাশে কিশোরের মরদেহ 

নরসিংদী: নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। পাশাপাশি রেললাইনের পাশ থেকে অজ্ঞাত এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

   

শনিবার (২৮ মে) দুপুরে রায়পুরার মেথিকান্দা এলাকার রেললাইনের পাশ থেকে অজ্ঞাত এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ । অপরদিকে পলাশে বালুবাহী ট্রলির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

সড়ক দুর্ঘটনায়  নিহতের নাম দেলোয়ার হোসেন (৫০)। তিনি গাজীপুর জেলার  কাপাসিয়া এলাকার মৃত ওমর আলীর ছেলে। দেলোয়ার ঘোড়াশাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের ৪ নং ইউনিটের প্রশাসনিক বিভাগের উচ্চমান সহকারী হিসেবে কর্মরত ছিলেন। আর রেল লাইনের পাশ থেকে উদ্ধার মরদেহের পরিচয় না মিললেও তার বয়স আনুমানিক ১৩ বলে জানিয়েছে রেলওয়ে পুলিশ।

জানা যায়, শনিবার সকালে রায়পুরার মেথিকান্দা এলাকায় রেললাইনের পাশে শরীরের বিভিন্ন অংশে আঘাত প্রাপ্ত ও রক্তাক্ত অবস্থায় একটি মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে, জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন দিলে রায়পুরা থানা পুলিশ ঘটনাস্থলে এসে নরসিংদী রেলওয়ে পুলিশকে খবর দেয়।  দুপুর বারোটার দিকে রেলওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।

অন্যদিকে,  সকালে দেলোয়ার হোসেন  গাজীপুরের নিজ বাড়ি থেকে মোটরসাইকেলে করে ঘোড়াশাল বিদ্যুৎ কেন্দ্রের কর্মস্থলে ফিরছিলেন। মোটরসাইকেলটি পলাশের চরসিন্দুর ইউনিয়নের বালিয়া গ্রামে পৌঁছালে অপর দিক থেকে আসা বালুবাহী একটি ট্রলির সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে মাথায় আঘাত প্রাপ্ত হয় দেলোয়ার। স্থানীয়রা তাকে উদ্ধার করে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াস বলেন, দুর্ঘটনার পরই ট্রলির চালক পালিয়ে যায়। তবে ট্রলিটি জব্দ করা হয়েছে। মরদেহ পরিবারের কাছে  হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

নরসিংদী রেলওয়ে থানার উপ- পরিদর্শক ইমায়েদুল জাহেদী বলেন,  রেললাইনের পাশ থেকে অজ্ঞাত নামা মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মরদেহের মাথায় ও শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। বিস্তারিত ময়নাতদন্তের পর বলা যাবে।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, ২৮ মে, ২০২২
ইআর 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।