ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

চালককে সিটে বসিয়ে রিকশা চালালেন চেয়ারম্যান

স্টাফ করেসটন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, মে ২৯, ২০২২
চালককে সিটে বসিয়ে রিকশা চালালেন চেয়ারম্যান চালককে সিটে বসিয়ে রিকশা চালালেন সোনাগাজী মঙ্গলকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল

ফেনী: বয়োবৃদ্ধ চালককে পাশের আসনে বসিয়ে রিকশা চালালেন ফেনীর সোনাগাজী মঙ্গলকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল।  

সামাজিক যোগাযোগ মাধ্যমে বয়োবৃদ্ধ রিকশাচালক ফকির আহম্মেদের দুর্দশার একটি পোস্ট ছড়িয়ে পড়লে চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল তাকে একটি রিকশা ও দোকান করে দেওয়ার প্রতিশ্রুতি দেন।

 

রোববার (২৯মে) দুপুরে ইউনিয়ন পরিষদের সামনে ফকির আহম্মেদের হাতে রিকশাটি তুলে দেন চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল। এসময় চেয়ারম্যান ফকির আহম্মেদেকে পাশে বসিয়ে নিজে রিকশা চালান কিছুক্ষণ।  

 এ নিয়ে চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল বলেন, বয়োবৃদ্ধ এ মানুষটিকে আর রিকশা চালাতে হবে না।  আগের সাধারণ রিকশার পাশাপাশি বর্তমান মোটর রিকশা ভাড়া  ও দোকানের আয় দিয়েই তার সংসার ভালো চলবে। মানুষটি এখন অবসরে থাকবে। আরাম করবেন।  

উল্লেখ্য, রিকশাচালক ফকির আহম্মদের বয়স ৭০ বছর পেরিয়ে গেছে। এতদিন রিকশা চালিয়ে কোনো রকমে সংসার চালাতেন তিনি।  ফকির আহম্মেদের দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। বড় ছেলে বিয়ে করে  শ্বশুরবাড়ি থাকেন। ছোট ছেলে বিয়ে করে বউ নিয়ে আলাদা থাকেন। একটি মাত্র মেয়ের বিয়ে হয়েছিল, তারও ডিভোর্স হয়ে গেছে। এখন সে বাবার সঙ্গেই ছোট একটি ঘরে কোনোরকমে থাকছেন ।  


বাংলাদেশ সময়:১৬৪২ ঘণ্টা, মে ২৯, ২০২২ 
এসএইচডি/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।