ঢাকা, মঙ্গলবার, ২৬ ভাদ্র ১৪৩১, ১০ সেপ্টেম্বর ২০২৪, ০৬ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

যশোরে শ্রমিকের চোখ উপড়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, মে ৩০, ২০২২
যশোরে শ্রমিকের চোখ উপড়ে হত্যা এলাকাবাসীর ভিড়

যশোর: যশোরের বাঘারপাড়া উপজেলায় চোখ উপড়ে, শ্বাসরোধ ও পুরুষাঙ্গ কেটে নকিম উদ্দিন (৬০) নামে এক শ্রমিককে হত্যা করা হয়েছে।  

সোমবার (৩০ মে) দিনগত রাতে উপজেলার দরাজহাট ইউনিয়নের পাইকপাড়ার বেনজির আহম্মেদের বাড়ির একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নকিম উপজেলার ধুপখালী গ্রামের মৃত দলিলুদ্দিন মোল্লার ছেলে।

স্থানীয় ও পুলিশ জানায়, গত ২৬ মে উপজেলার ছাতিয়ানতলা বাজার থেকে ধান কাটার জন্য তিনজন শ্রমিক ভাড়া করে নিয়ে আসেন বেনজির আহম্মেদ। এরমধ্যে একজন গত রোববার (২৯ মে) বিকেলে চলে যান। বাকি দুজন শ্রমিক রাতে খাওয়া-দাওয়া শেষ করে কৃষক বেনজিরের বাড়ির একটি কক্ষে ঘুমিয়ে পড়েন। সকাল ৬টায় ওই দুই কৃষককে ঘুম থেকে ডেকে তুলতে মালিক (বেনজির) ঘরের দরজায় গিয়ে দেখতে পান দরজা খোলা। ঘরের ভেতরে গিয়ে দেখেন চোখ উপড়ানো ও পুরুষাঙ্গ কাটা নকিম পড়ে আছেন। অপরজন পালিয়ে গেছেন।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দিন জানান, হত্যাকাণ্ডে জড়িত আসামিকে ধরার জন্য অভিযান চলছে। এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক। নজরদারি অব্যাহত রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, মে ৩০, ২০২২
ইউজি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।