ঢাকা, শনিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সাতক্ষীরায় পিস্তলসহ নারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, মে ৩০, ২০২২
সাতক্ষীরায় পিস্তলসহ নারী আটক

সাতক্ষীরা: সাতক্ষীরায় পিস্তলসহ ফরিদা খাতুন (৪২) নামে এক নারীকে আটক করেছে পুলিশ।

সোমবার (৩০ মে) ভোর রাত সাড়ে ৩টার দিকে সদর উপজেলার আবাদের হাটখোলা এলাকা থেকে তাকে আটক করা হয়।

ফরিদা খাতুন সাতক্ষীরা সদর উপজেলার আবাদের হাটের ফজর আলী মিস্ত্রীর মেয়ে।

স্থানীয় অধিবাসী আফজাল হোসেন জানান, স্বামী পরিত্যক্তা ফরিদা তার ছেলে ফারুক হোসেনকে নিয়ে আবাদের হাটখোলায় একটি হোটেলে কাজ করে জীবিকা নির্বাহ করেন।

সদর থানার উপপরিদর্শক আরিফ হোসেন জানান, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফরিদা খাতুন জানিয়েছেন উদ্ধার হওয়া পিস্তল তার ভাই বাঘা মোস্তফা বছরখানেক আগে তার খাটের নিচে মাটির মধ্যে পলিথিন মুড়িয়ে রেখে যায়।

নাম প্রকাশ না করার শর্তে আওয়ামী লীগের স্থানীয় এক কর্মী জানান, ফরিদার ভাই বাঘা মোস্তফা ২০১৪ সাল পর্যন্ত জামায়াতের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। পরবর্তীতে তিনি আওয়ামী লীগে যোগ দেন। বর্তমানে তিনি ঢাকার একটি পোশাক কারখানায় কর্মরত রয়েছেন।
 
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম কবীর জানান, বসতঘরের খাটের নিচে মাটিতে অস্ত্র পুঁতে রাখা আছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর ৩টার দিকে উপপরিদর্শক আরিফ হোসেনের নেতৃত্বে পুলিশ আবাদের হাটখোলার ফজর আলী মিস্ত্রীর বাড়িতে অভিযান চালায়। এ সময় ফরিদা খাতুনের ঘরের খাটের নিচে মাটির মধ্যে লুকিয়ে রাখা একটি পিস্তল উদ্ধার ও ফরিদাকে আটক করা হয়।  

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, মে ৩০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।