ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিয়ের দাবিতে সহপাঠীর বাড়িতে অনশন ছাত্রীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৬ ঘণ্টা, জুন ৩, ২০২২
বিয়ের দাবিতে সহপাঠীর বাড়িতে অনশন ছাত্রীর

বরিশাল: সহপাঠিকে বিয়ের দাবিতে অনশনে বসেছেন দ্বাদশ শ্রেণীর এক ছাত্রী। বিষয়টি স্থানীয় চেয়ারম্যান সমাধানের চেষ্টা চালিয়ে ব্যর্থ হওয়ায় অবশেষে পুলিশ থানায় নিয়েছেন ওই ছাত্রীকে।


 
বরিশাল সদর উপজেলার কাশীপুর ইউনিয়নের কলশগ্রামে এ ঘটনা ঘটেছে।
 
বৃহস্পতিবার (২ জুন) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) শফিক। তিনি জানান, ওই ছাত্রীকে থানায় নিয়ে আসা হয়েছে। এছাড়া ছাত্রীর পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। তাদের সঙ্গে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।  

এই পুলিশ কর্মকর্তা বলেন, যে ছেলেকে বিয়ের দাবি জানিয়েছে তাকে পরিবারের জিম্মায় রাখা হয়েছে।
 
স্থানীয়রা জানিয়েছেন, বুধবার (১ জুন) বিকেলে কলশগ্রামের বাসিন্দা সরকারি বরিশাল কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র নাঈমের বাসায় গিয়ে অবস্থান নেন তারই সহপাঠী মেয়েটি। ওই ছাত্রীর বাড়ি পটুয়াখালী জেলায়।  
 
অনশন করতে আসা ওই ছাত্রী দাবি করেন, নাঈমের সঙ্গে তার প্রায় এক বছরের প্রেমের সর্ম্পক। কিন্তু কিছুদিন ধরে নাঈম তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। তাই বাধ্য হয়ে বাড়িতে এসে অবস্থান নিয়েছিলেন। নাঈম তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিল বলেও জানান ছাত্রী।  
 
তবে নাঈম বলেছেন, ক্লাসমেট হিসেবে ওই ছাত্রীর সঙ্গে ভালো সর্ম্পক। প্রেমের সম্পর্কের কথা অস্বীকার করেছেন তিনি।  


বাংলাদেশ সময়:০২৩৫ ঘণ্টা, জুন ০৩, ২০২২
এমএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।