ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ধর্ষণের মামলা করায় ভিডিও ভাইরাল, তরুণীর আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, জুন ৬, ২০২২
ধর্ষণের মামলা করায় ভিডিও ভাইরাল, তরুণীর আত্মহত্যা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে ধর্ষণের মামলা দায়েরের ৪ দিন পর ভিডিও ভাইরাল করে দেওয়ায় ধর্ষণের শিকার তরুণী আত্মহত্যা করেছেন।

সোমবার (৬ জুন) সকাল ১০টায় বন্দর উপজেলার বালিয়াগাঁও এলাকায় এ ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার তরুণীর আত্মহত্যার ঘটনার সংবাদ পেয়ে বন্দর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মহসিন ও মদনগঞ্জ ফাঁড়ির উপ-পরিদর্শক মহসিন ঘটনাস্থলে এসে বেলা ১২টায় লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছেন। এ ঘটনায় বন্দর থানায় আরও একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জানা গেছে, গত ২ বছর ধরে বন্দর উপজেলার বালিয়াগাঁও এলাকার মৃত জামির খানের ছেলে নুরুল আমিন একই এলাকার এক দিনমজুরের মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। সর্ম্পকের সূত্র ধরে নুরুল আমিন বিভিন্ন সময়ে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ওই তরুণীকে ধর্ষণ করেন। গত ২২ মে সকাল পৌনে ১১টায় ফের ধর্ষণের পর সেই তরুণী নুরুল আমিনকে বিয়ের জন্য চাপ দেন। কিন্তু নুরুল আমিন বিয়ে করতে অনীহা প্রকাশ করেন।

ওই ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে গত ২ জুন নুরুল আমিনকে আসামি করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

ধর্ষণের শিকার তরুণীর মা জানান, থানায় মামলা করার জের ধরে ধর্ষক নুরুল আমিনের স্ত্রী শ্যামলী বেগম ও একই এলাকার তাওলাদ হোসেনের ছেলে ধর্ষকের ভাগ্নে গত রোববার তার মেয়ের ভিডিও ভাইরাল করেন। এতে ক্ষুব্ধ হয়ে তার মেয়ে সোমবার সকাল ১০টায় নিজ ঘরের আঁড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

বন্দর থানার পরিদর্শক (তদন্ত) মহসিন গণমাধ্যমকে জানান, এলাকাবাসীর মাধ্যমে সংবাদ পেয়ে আমি ও মদনগঞ্জ ফাঁড়ি পুলিশ দ্রুত ঘটনাস্থলে হাজির হই। পরে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছি। তরুণীর আত্মহত্যা করার পর থেকে ধর্ষক নুরুল আমিন ও অশ্লীল ভিডিও ভাইরালকারী ধর্ষকের স্ত্রী শ্যামলী ও ভাগ্নে পলাতক রয়েছেন। পলাতক আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, জুন ০৬, ২০২২
এমআরপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।