ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ইউপি সদস্য গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, জুন ৮, ২০২২
শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ইউপি সদস্য গ্রেফতার অভিযুক্ত ইউপি সদস্য আব্দুল হান্নান

চাঁপাইনবাবগঞ্জ : শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের ০৩নং ওয়ার্ডের সদস্য আব্দুল হান্নানকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার(৭ জুন) রাতে তাকে গ্রেফতার করা হয়।

 

 ভুক্তভোগী শিশুর মা জানান, তার মেয়ে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে ৩য় শ্রেণিতে পড়ে। প্রতিদিনের মতোই মঙ্গলবার দুপুরে খাবার খেয়ে সাইকেলে করে স্কুলে যাচ্ছিল। পথে বারিকের মোড় এলাকায় অভিযুক্ত ইউপি সদস্য আব্দুল হান্নান তার মেয়ের কাছ থেকে সাইকেল নিয়ে তার বাড়ির দিকে চলে যায়। সাইকেল নিতে ইউপি সদস্যের বাড়িতে গেলে তার মেয়েকে ধর্ষণের চেষ্টা করেন তিনি।

বিকেলে স্কুল থেকে ফিরে ঘটনাটি মাকে জানায় মেয়েটি। বিষয়টি চাঁপাইনবাবগঞ্জ সদর থানা পুলিশকে জানানো হলে, পুলিশের একটি দল অভিযুক্ত ইউপি সদস্যকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার (ওসি) তদন্ত মাহফুজুর  রহমান মুঠোফোনে বলেন, অভিযোগ পাওয়ার পরই ইউপি সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় আনা হয়েছিল। পরে রাতেই শিশুর পরিবার হান্নান কে আসামি করে থানায় ধর্ষণচেষ্টার মামলা দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে পরবর্তী প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, জুন ০৮, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।